শিরোনাম
‘প্রতিবন্ধীদের কল্যাণে নিরলসভাবে কাজ করছে সরকার’
প্রকাশ : ২০ জুন ২০১৮, ২১:২৯
‘প্রতিবন্ধীদের কল্যাণে নিরলসভাবে কাজ করছে সরকার’
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম (ফাইল ফটো)
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের প্রতি যতটা সহানুভূতিশীল ও নিবেদিতপ্রাণ হয়ে কাজ করছে, অতীতের কোনো সরকার তা করেনি। বর্তমান সরকার সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টির লক্ষ্যে নানাবিধ কর্মসূচি গ্রহণ করেছে।


বুধবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতির (বিপিকেএস) বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি জাতীয় লটারি-২০১৮’র উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।


কামরুল ইসলাম আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশের প্রতিবন্ধী জনগোষ্ঠীর সার্বিক উন্নয়নে দেশের জনগণ একটি করে লটারির টিকিট ক্রয় করে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।


তিনি বলেন, বিপিকেএস প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে তহবিল সংগ্রহ করার জন্য ২০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি (বিপিকেএস)-এর নামে জাতীয় লটারি দেশব্যাপী বিক্রির জন্য সরকার আগামী ২০ জুন থেকে ১০ আগস্ট এবং ড্র ১৮ আগস্ট নির্ধারণ করে অনুমতি প্রদান করেছে।


বিপিকেএস-এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আবদুস সাত্তার দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র মো. ওসমান গণি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহসান কলিম উল্লাহ ও দি এশিয়ান এজ’র কন্সালটেন্ট এডিটর মোস্তফা কামাল মজুমদার।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com