গাজীপুর সিটি নির্বাচনে প্রচারে নামছে কেন্দ্রীয় ১৪ দল
প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১০:২৯
গাজীপুর সিটি নির্বাচনে প্রচারে নামছে কেন্দ্রীয় ১৪ দল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে প্রচারে নামছে কেন্দ্রীয় ১৪ দল।


আগামী ২১ থেকে ২৪ জুন পর্যন্ত কেন্দ্রীয় ১৪ দলের নেতারা বিভিন্ন টিমে ভাগ হয়ে গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে এই প্রচার চালাবেন।


জাতীয় সংসদ ভবনে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের কক্ষে সোমবার বিকেলে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।


কেন্দ্রীয় ১৪ দলের নেতা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমদের সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম, জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশার মাইজভান্ডারী, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।


এ সময় নাসিম বলেন, জিসিসি নির্বাচনে সেখানকার জনগণ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলমকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে।


প্রতিনিধিদলের সদস্যরা হলেন- সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, গণতন্ত্রী পার্টির ড. শাহাদাৎ হোসেন ও অধ্যাপক ডা. শহিদুল্লাহ শিকদার, ওয়ার্কার্স পার্টির কামরুল হাসান খান, কমিউনিস্ট কেন্দ্রের নেতা ডা. ওয়াজেদুল ইসলাম, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, তরিকত ফেডারেশনের রেজাউল হক চাঁদপুরী, জাতীয় পার্টি জেপির আজিজ বাঙ্গাল, গণআজাদী লীগের নেতা নাসির উদ্দিন খানসহ কেন্দ্রীয় ১৪ দলের নেতারা প্রচারে অংশগ্রহণ করবেন।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com