‘ত্রাণ প্রদানে অনিয়ম হলে কঠিন ব্যবস্থা নেয়া হবে’
প্রকাশ : ১৮ জুন ২০১৮, ২০:৫০
‘ত্রাণ প্রদানে অনিয়ম হলে কঠিন ব্যবস্থা নেয়া হবে’
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারে বন্যা কবলিত মানুষের জন্য ত্রাণের কোনো অভাব নেই উল্লেখ করে বন্যার্তদের ত্রাণ প্রদানে অনিয়ম করলে কঠিন ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।


সোমবার দুপুরে মৌলভীবাজার সার্কিট হাউজে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা শেষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।


মন্ত্রী আরো বলেন, বন্যা দুর্গত এলাকায় ইতোমধ্যে ত্রাণ দেয়া হচ্ছে। আমরা প্রয়োজনে আরো ত্রাণ পাঠিয়ে দেব। এখন পর্যন্ত ৬০০ টন চাল ও ১০ লাখ টাকা মজুত রয়েছে। কোনো মানুষ যাতে না খেয়ে থাকে সে বিষয়ে আমরা তৎপর রয়েছি।


তিনি আরো বলেন, যে সব মানুষ বন্যায় ঘরবাড়ি হারিয়েছেন তাদের পুনর্বাসনের জন্য এ জেলায় ১ হাজার বান টিন, ঘর মেরামতের জন্য ৩০ লাখ টাকা বন্যার্তদের নগদ প্রদানের জন্য আরো ১০ লাখ টাকা ও ৫০০ টন চালের প্রাথমিক বরাদ্দ দেয়া হয়েছে। যতদিন মানুষের দুর্ভোগ না কাটবে ততদিন আমাদের ত্রাণ দেয়া অব্যাহত থাকবে।


পরে মন্ত্রী পৌরসভার বড়হাট এলাকায় বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন।


এতে উপস্থিত ছিলেন সংসদের মৌলভীবাজার ৩ আসনের সাংসদ ও প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি, মৌলভীবাজার ৪ আসনের সংসদ সদস্য আব্দুস শহীদ, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার শাহ জালাল, পৌর মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী (আমিন) সাংগঠনিক সম্পাদক তানভীর চৌধুরী (রবিন) প্রমুখ।


বিবার্তা/আরিফ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com