শিরোনাম
‘খালেদার স্ট্রোক হয়নি, সুগার কমেছিল’
প্রকাশ : ১০ জুন ২০১৮, ২২:৫৪
‘খালেদার স্ট্রোক হয়নি, সুগার কমেছিল’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্ট্রোক হয়নি, সুগার কমেছিল বলে চিকিৎসকরা জানিয়েছেন।


রবিবার গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরো বলেন, আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। আইজি প্রিজন্সের সঙ্গেও আমার কথা হয়েছে।


তিনি বলেন, বেগম খালেদা জিয়ার যে বিষয়টিকে তার ব্যক্তিগত চিকিৎসকরা মাইল্ড স্ট্রোকের কথা বলেছেন, আমাকে আইজি প্রিজন্স সে ব্যাপারে বলেছেন, তিনি জেলখানার কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বলে জেনেছেন এটা মাইল্ড স্ট্রোক নয়, তার সুগার ফল হয়েছিল কিছুক্ষণের জন্য।


যদিও বিএনপির ৭৩ বছর বয়সী চেয়ারপারসনের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করে তাকে বেসরকারি ইউনাইটেড হাসপাতালে পাঠানোর দাবি করে আসছেন দলের নেতারা।


খালেদা জিয়ার চিকিৎসকরা শনিবার তাকে কারাগারে দেখে আসার পর বলেছিলেন, গত ৫ জুন খালেদার ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে বলে তাদের সন্দেহ।


এর পরিপ্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছিলেন, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্য পরীক্ষার পর বোঝা যাবে তার কী হয়েছে।


ওবায়দুল কাদের বলেন, তারপরও বেগম জিয়াকে অনুরোধ করা হচ্ছে বাইরে গিয়ে চিকিৎসা করার জন্য। তিনি রাজি হলে চিকিৎসকের পরামর্শে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তার পরীক্ষা-নিরীক্ষা করা হবে। তিনি দেশের একজন সাবেক প্রধানমন্ত্রী। তার চিকিৎসায় কোনো উপেক্ষা বা গাফিলতি হওয়ার বিষয় আমরা কেউ সাপোর্ট করি না। শেখ হাসিনার সরকার এখানে কোনো গাফিলতি করবে এমনটা মনে করার কারণ নেই।


মন্ত্রী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।


বিবার্তা/রোকন/কাফী


>>‘ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক খুলে দেয়া হবে ১২ জুন’

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com