শিরোনাম
বাংলাদেশে চালক ও রাইডারদের জন্য ইন্স্যুরেন্স চালু করলো উবার
প্রকাশ : ০৬ জুন ২০১৮, ১৫:১৪
বাংলাদেশে চালক ও রাইডারদের জন্য ইন্স্যুরেন্স চালু করলো উবার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে উবার চালক ও যাত্রীদের ফ্রি ইন্স্যুরেন্স সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান উবার। পাইওনিয়ার ইন্স্যুরেন্স এ সুবিধা দেবে। উবারের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।


উবার কর্তৃপক্ষ জানিয়েছে, উবার অ্যাপস ব্যবহারকালে যদি কোনো দুর্ঘটনা ঘটে এবং উবার ব্যবহারকারী বা চালক মৃত্যুবরণ করেন, স্থায়ী পঙ্গুত্ব বরণ করেন অথবা হাসপাতালে চিকিৎসা নেন তাহলে তারা ফ্রি ইন্স্যুরেন্স সুবিধা ভোগ করতে পারবেন।


এ বিষয়ে উবারের রিজিওনাল জেনারেল ম্যানেজার প্রভজিৎ সিং বলেন, “বাংলাদেশে রাইড শেয়ারিং সার্ভিস দিনদিন জনপ্রিয় হচ্ছে এবং অধিক মানুষ এ সুবিধা গ্রহণ করছে। তাই ইন্স্যুরেন্স সুবিধা এ খাতের ভবিষ্যতকে একটি কাঠামোর ওপর দাঁড় করাতে অগ্রগামী ভূমিকা পালন করবে।”


ইন্স্যুরেন্স পলিসিতে উবার চালকদের ও ব্যবহারকারীদের জন্য যা বলা হয়েছে


উবারমটো এবং উবারের চার চাকার যানবাহন ব্যবহারকারী ও চালক ট্রিপ চলাকালে (ব্যবহারকারীর যাত্রা শুরু থেকে শেষ পর্যন্ত) দুর্ঘটনায় মারা গেলে, স্থায়ীভাবে পঙ্গু হয়ে গেলে অথবা হাসপাতালে চিকিৎসা নিলে এই ইন্স্যুরেন্সের সুবিধা ভোগ করতে পারবেন। বিশেষ করে কোনও ট্রিপ রিকোয়েস্ট গ্রহণের সময় থেকে ট্রিপ শেষ হওযা পর্যন্ত সময়ে দুর্ঘটনা ঘটলে এই সুবিধা পাবেন চালকরা।


এই সুবিধার আওতায় দুর্ঘটনায় উবার চালক বা ব্যবহারকারীর মৃত্যু হলে ২ লাখ টাকা, স্থায়ীভাবে পঙ্গু হয়ে গেলে সর্বোচ্চ দুই লাখ টাকা এবং হাসপাতালে চিকিৎসা নিতে হলে সর্বোচ্চ এক লাখ টাকা ক্ষতিপূরণ পাবেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com