‘একরামুল নিহত হওয়ার ঘটনায় তদন্ত হচ্ছে’
প্রকাশ : ০২ জুন ২০১৮, ১৩:৪৫
‘একরামুল নিহত হওয়ার ঘটনায় তদন্ত হচ্ছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, টেকনাফের ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় তদন্ত হচ্ছে। একরাম ভিকটিম হয়েছে কিনা তা খতিয়ে দেখতে হবে। তদন্ত ছাড়া এ বিষয়ে বলা সম্ভব না।


তিনি বলেন, এ ঘটনায় যদি কেউ জড়িত থাকে, তার যথোপযুক্ত বিচার হবে। কাউকে ছাড় দেয়া হবে না।


রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শনিবার নারীদের জন্য ‘দোলনচাঁপা’ বাস সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।


কাদের বলেন, রাজনৈতিক কারণে একটি দল এ অভিযানের (মাদকবিরোধী) বিরোধিতা করছে। তাছাড়া এ অভিযানে দেশের মানুষ খুশি।


তিনি বলেন, আর কোনো ভালো কাজ, বৃহৎ কাজ, মহৎ কাজ করতে গেলে দু-একটি ভুল হতে পারে। সে ভুলের জন্য যারা দায়ী তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।


সেতুমন্ত্রী ‘দোলন চাঁপা’ বাস সার্ভিস সম্পর্কে বলেন, বাসটিতে প্রাথমিক চিকিৎসা, সিসিটিভিসহ নিরাপদ ও আরামদায়ক ব্যবস্থা আছে। বাসগুলো মিরপুর সার্কেল থেকে আজিমপুর, মিরপুর ১২ থেকে মতিঝিল রুটে চলাচল করবে।


বাংলাদেশে এই প্রথম বেসরকারি উদ্যোগে এ ধরনের সার্ভিসের ব্যবস্থা করেছে র‌্যাংগস গ্রুপ। মিরপুর ১২ থেকে মতিঝিল রুটে এ বাস চলাচল করবে। এই সার্ভিসে আপাতত ১০টি বাস রয়েছে। ভবিষ্যতে ৬০টি বাস নামানোর পরিকল্পনা আছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।


অনুষ্ঠানের শুরুতে পাবলিক বাসে চলাচল করতে গেলে নারীদের যে বিড়ম্বনার শিকার হতে হয় তার ওপর একটি ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।


অনুষ্ঠানে র‌্যাংগস গ্রুপের চেয়ারম্যান রব চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর সোহানা রব চৌধুরী, এস এস গ্রিল, ঢাকা পরিবহন সমিতির সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ খান বক্তব্য রাখেন।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com