রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটালেন প্রিয়াঙ্কা
প্রকাশ : ২১ মে ২০১৮, ২২:৪১
রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটালেন প্রিয়াঙ্কা
উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মিয়ানমার থেকে বাংলাদেশে আসা রোহিঙ্গাদের সার্বিক পরিস্থিতি দেখতে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোমবার রোহিঙ্গা নারী ও শিশুদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন তিনি।


হিন্দিতে রোহিঙ্গা শিশুদের কাছে তাদের অবস্থা জানতে চান প্রিয়াঙ্কা। এর আগে সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে দুপুরে কক্সবাজারে পৌঁছান।


ইউনিসেফের শুভেচ্ছা দূত হয়ে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে এসেছেন এই অভিনেত্রী।


জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুটুল জানান, কক্সবাজার বিমানবন্দর থেকে প্রিয়াঙ্কা সড়কপথে ইনানী সৈকতের পাঁচতারকা হোটেলে পৌঁছেন। বিকাল সাড়ে ৩টায় ক্যাম্পের উদেশ্যে তিনি হোটেল থেকে বের হন। মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের বাহারছড়া শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে পরিদর্শন করতে যান প্রিয়াঙ্কা।



টেকনাফের বাহার ছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক কাঞ্চন কান্তি জানান, প্রিয়াঙ্কা প্রথমে টেকনাফের শামলাপুরের আইসিডিডিআরবি হাসপাতালে যান। সেখানে চিকিৎসাধীন রোহিঙ্গাদের সাথে কথা বলেন। এরপর আচাড়বনিয়া রোহিঙ্গা ক্যাম্পে যান। সেখানে নারী শিশুদের সাথে বেশ কিছু সময় অতিবাহিত করেন।


এ সময় অনেক রোহিঙ্গা শিশুর সাথে তিনি হিন্দিতে কথা বলেন। জানতে চান তাদের অবস্থা। তারা এখানে নিরাপদে আছে কি-না সে বিষয়টিও জানতে চান। রোহিঙ্গা শিশুরাও প্রিয়াঙ্কাকে কাছে পেয়ে কিছু সময়ের জন্য আনন্দে মেতে ওঠেন।


প্রায় ৪৫ মিনিট পর তিনি আবার হোটেলে ফেরেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।



মঙ্গলবার সকালে প্রথমে তিনি উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। এরপর টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনও করবেন এই অভিনেত্রী।


আগামী ২৪ মে সকালে বিমান যোগে কক্সবাজার ত্যাগ করবেন ইউনিসেফের শুভেচ্ছা দূত জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।


বিবার্তা/মানিক/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com