‘সন্তানদের পড়াশোনায় মনোযোগী করার দায়িত্ব মায়ের’
প্রকাশ : ০২ মে ২০১৮, ১৬:১৪
‘সন্তানদের পড়াশোনায় মনোযোগী করার দায়িত্ব মায়ের’
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান বলেছেন, সন্তানদের ঠিকমত শিক্ষা দেয়া হচ্ছে কিনা তা মাদেরই খোজ রাখতে হবে।


বুধবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালে বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মা সমাবেশ ও উপজেলায় শতভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


বর্তমান সরকার শতভাগ শিশুকে বিদ্যালয়গামী করার জন্য নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে বলে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, আগামী নির্বাচনের আগেই বাংলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেবে সরকার। যেখানে বিদ্যুৎ সংযোগ দেয়া সম্ভব না সেখানে সোলার প্যানেলের মাধ্যমে আলোকিত করা হবে। ২০২১ সালের মধ্যে বিদ্যুৎ বিহীন একটি ঘরও থাকবে না।


এ সময় মন্ত্রী শতভাগ মিডডে মিল ও শহীদ মিনার স্থাপনের প্রসংশা করে বলেন ত্রিশালই সর্বপ্রথম উপজেলা যেখানে শতভাগ প্রতিষ্ঠানে শহীদ মিনার আছে এবং মিড ডে মিল প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। আগামী ৩০ জুনের মধ্যে সারাদেশে এটি বাস্তবায়ন হবে বলে তিনি জানান।


ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সুভাস চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক রমজান আলী, সাবেক ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, সাবেক এমপি রুহুল আমিন মাদানী প্রমুখ।


বিবার্তা/নোমান/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com