শিরোনাম
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় মোদির প্রশংসা
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ২২:২৩
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় মোদির প্রশংসা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অব্যাহত অগ্রযাত্রার ভূয়সীঁ প্রশংসা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।


সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে নয়াদিল্লি সফররত ১৯ সদস্যের একটি প্রতিনিধিদল সোমবার বিকেলে নরেন্দ্র মোদির সাথে সাক্ষাৎ করতে গেলে তিনি একথা বলেন।


আওয়ামী লীগের পাঁচ সিনিয়র সদস্যের সাথে নরেন্দ্র মোদি প্রায় ৪০ মিনিট মতবিনিময় করেন। প্রতিনিধি দলের সদস্যরা মহান মুক্তিযুদ্ধ এবং পরবর্তী সকল সময়ে সহযোগিতার জন্যে ভারত সরকার এবং জনগণের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।


প্রতিনিধিদলের অন্য ৪ সদস্যের হলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক।


নরেন্দ্র মোদি সাম্প্রতিক রোহিঙ্গা সমস্যা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করেন এবং রোহিঙ্গা সমস্যার স্থায়ী সমাধানে ভারত শিগগিরই উদ্যোগ নেবে বলে তিনি প্রতিনিধি দলকে জানান।


তিনি বলেন, অতীতের মতো বাংলাদেশের সকল দুঃসময়ে ভারত বাংলাদেশের পাশে থাকবে। বাংলাদেশের প্রতিনিধিরা তিস্তা সমস্যার কথা তুলে ধরলে তিনি অন্য সব সমস্যার মতো তিস্তা সমস্যারও অচিরেই সমাধান করা হবে বলে প্রতিনিধি দলকে জানান।



পাঁচ সদস্যের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের সাথে একান্ত আলোচনার পর নরেন্দ্র মোদি প্রতিনিধিদলের অন্য সকল সদস্যের সাথে কুশল বিনিময় করেন। এসময় দিল্লিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলীও উপস্থিত ছিলেন।


এর আগে সকালে সেতুমন্ত্রীর নেতৃত্বাধীন প্রতিনিধিদল ভারতের লোকসভা পরিদর্শন করে। সূত্র : বাসস


বিবার্তা/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com