শিরোনাম
খালেদার সুচিকিৎসার সকল ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ১৪:১০
খালেদার সুচিকিৎসার সকল ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কারাগারে বন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য সরকার প্রয়োজনীয় সব ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।


তিনি বলেছেন, খালেদা জিয়াকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তির দাবি জানিয়েছেন বিএনপি নেতারা। আমি তাদের বলেছি, তার (খালেদা জিয়া) সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থাই নেয়া হয়েছে। আগামীতেও যা যা করার প্রয়োজন তার সবই করা হবে, তবে তা হবে জেল কোড অনুযায়ী ও বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে।


সচিবালয়ে বিএনপি নেতাদের সঙ্গে রবিবার বৈঠক শেষে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী এ সব কথা বলেন।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কারাগারের বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে পরামর্শ ও জেলকোড অনুযায়ী আলোচেনা দরকার। তাদের সঙ্গে কথা বলে এ সিদ্ধান্ত জানানো হবে। আর চিকিৎসার জন্য জেল কোডের বাইরেও যদি কোনো সিদ্ধান্ত নিতে হয় তাহলে আমরা আলোচনা করে তা নেবো।


খালেদার সু-চিকিৎসার দাবি বিএনপির


কারাগারে বন্দি খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য উপযুক্ত হাসপাতালে ভর্তির দাবি জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।


তিনি বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রীকে আমরা খালেদার সুচিকিৎসার দাবি জানিয়েছি। এক্ষেত্রে ইউনাইটেড হাসপাতালের প্রতি উনার আস্থা রয়েছে। আগেও ওখানে চিকিৎসা করিয়েছেন তিনি। সেখানে ভর্তির কথাই আমরা বলেছি। স্বরাষ্ট্রমন্ত্রীও ইতিবাচক মনোভাব দেখিয়েছেন।


সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে সাংবাদিকদের একথা জানান নজরুল ইসলাম। এর আগে তিনি ও বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন।


বিবার্তা/বিপ্লব/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com