শিরোনাম
সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে নিহতদের বাড়িতে শোকের মাতম
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৮, ১২:৩০
সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে নিহতদের বাড়িতে শোকের মাতম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয় বাংলাদেশীসহ সাতজন প্রাণ হারিয়েছে। এ খবরে নিহতদের পরিবার ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। সৌদি আরবের আল হোলাইফা শহরে মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে রয়েছেন লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দুই সহোদর। তারা হলেন- কমলনগর উপজেলার করইতলার চরলরেন্স গ্রামের নেছার আহম্মদের ছেলে জসিম উদ্দিন (২৬) ও মোঃ ইব্রাহিম (২৩)। নিহতের চাচা করইতলা বাজারের উপকূল ল্যাবের ব্যবস্থাপনা পরিচালক নজির আহমেদ হেলালী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


বুধবার বিকেলে সৌদি প্রবাসী স্বজনদের মাধ্যমে তাদের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছেন বলে তিনি জানিয়েছেন। এ খবরে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।


এছাড়া এ ঘটনায় নিহত ফেনীর মোঃ মহিউদ্দিন রাশেদের বাড়িতে চলছে শোকের মাতম। ছেলের মৃত্যুর খবরে স্ট্রোক করে রাশেদের মা ভর্তি হয়েছেন হাসপাতালে।


ফেনীর বিরিঞ্চি এলাকার ইলিয়াস মেম্বারের বাড়ির রফিকুল ইসলামের ছেলে মহিউদ্দিন রাশেদ (৩৫) জীবিকার তাগিদে চলতি বছরের ৬ ফেব্রুয়ারি সৌদি আরবে পাড়ি জমান।


আড়াই মাস বেকার থাকার পর বুধবার তার চাকরিতে যোগ দেয়ার কথা ছিল। কিন্তু তার আগের দিনই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গভীর অনিশ্চয়তার মধ্যে পড়েছে রাশেদের স্ত্রী শিখা মজুমদার আর তাদের তিন সন্তান জিহান (৭), সাফওয়া (৫) ও আলিফসহ পুরো পরিবার।


অগ্নিকাণ্ডে নিহত অন্যরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রামের বসন্তপুর গ্রামের আবদুল হকের দুই ছেলে এমরানুল হক সোহেল (৩৪) ও ইমামুল হক মুন্না (২২); চৌদ্দগ্রামের গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোঃ সোহেল (৩০)।


বিবার্তা/জাকিয়া


>>সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে ৬ বাংলাদেশির মৃত্যু

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com