শিরোনাম
আনন্দ শোভাযাত্রা
বৃহস্পতিবার রাজধানীর যেসব সড়ক বন্ধ থাকবে
প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ২১:২৭
বৃহস্পতিবার রাজধানীর যেসব সড়ক বন্ধ থাকবে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ স্বল্পন্নোত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে বৃহস্পতিবার জাতীয়ভাবে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে সরকার। এ ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


আর এ অনুষ্ঠানে যোগ দিতে রাজধানীর নয়টি স্থান থেকে ৫৭টি মন্ত্রণালয় ও বিভাগের কর্মকর্তা/কর্মচারীসহ সাধারণ জনগণ শোভাযাত্রা নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করবেন।


যার ফলে বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এবং চারপাশের বিভিন্ন সড়ক বন্ধ থাকবে।


বুধবার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।


শোভাযাত্রার সময়- শাহবাগ, কাকরাইল মসজিদ, নাইটিঙ্গেল, ফকিরাপুল, শাপলা চত্বর, গুলিস্তান, ফুলবাড়ীয়া, চানখারপুল, বকশিবাজার, পলাশী, নীলক্ষেত অঞ্চলে ডাইভারশনের প্রয়োজন পড়বে। এ অবস্থায় সর্বসাধারণকে নিতান্ত প্রয়োজন ছাড়া গাড়ি নিয়ে এসব এলাকা এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।


একইসঙ্গে নিরাপত্তার স্বার্থে শোভাযাত্রায় অংশ নেয়াদেরকে ব্যাক-প্যাক, হ্যান্ড ব্যাগ, ভ্যানিটিব্যাগ, ধারালো বস্তু, দাহ্য পদার্থ বা আগুন জ্বলাতে পারে এমন বস্তু বহন পরিহারের অনুরোধ জানানো হয়েছে।


স্টেডিয়ামে ঢোকার রুট আদেশে বলা হয়, অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এ উপলক্ষে সংশ্লিষ্ট সবাই দুপুর ২টার পর থেকেই সচিবালয়সহ রাজধানীর বিভিন্ন এলাকার সরকারি অফিস থেকে গাড়ি করে/পায়ে হেঁটে সমবেত স্থলে জমায়েত হবেন।



বিকাল ৪টায় বাংলা একাডেমি ও সংলগ্ন এলাকায় সমবেত হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়, সেতু বিভাগ, প্রতিরক্ষা মন্ত্রণালয়, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, পরিকল্পনা বিভাগ, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের রুট দিয়ে আনন্দ শোভাযাত্রা স্টেডিয়ামে ঢুকবে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com