শিরোনাম
নিহত পুলিশ পরিদর্শকের জানাজা বাদ যোহর
প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ১৩:২৯
নিহত পুলিশ পরিদর্শকের জানাজা বাদ যোহর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুরে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে নিহত পুলিশ পরিদর্শক মোঃ জালাল উদ্দিনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে তাকে সেখান থেকে রাজধানীর রাজবাগে নিয়ে যাওয়া হয়।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া এ তথ্য জানিয়েছেন।


এদিকে আজ বাদ যোহর রাজারবাগ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে জালাল উদ্দিনের জানাজা অনুষ্ঠিত হবে। পরে সেখান থেকে তার নিজ বাড়ি ঝিনাইদহের কালিগঞ্জ থানার ভোলাপাড়া গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হবে।


জালাল উদ্দিন ঢাকা মহানগর গোয়েন্দা বিভাগে কর্মরত ছিলেন। সোমবার গভীর রাতে মিরপুরের মধ্য পীরেরবাগ এলাকায় আলিমুদ্দিন স্কুলের পাশে একটি বাসায় অভিযান চালাতে যায় গোয়েন্দা পুলিশের একটি টিম। ওই টিমে জালাল উদ্দিনও ছিলেন।


তবে অভিযানের এক পর্যায়ে পুলিশকে লক্ষ্য করে ভবন থেকে এলোপাতারি গুলি চালায় সন্ত্রাসীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় জালাল সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে আহত হন। গুলিবিদ্ধ অবস্থায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হয়। তার মাথায় গুলি লাগায় প্রচণ্ড রক্তপাত হয়, যা বন্ধ করা যাচ্ছিল না। সেখানে রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।


জালাল উদ্দিনের গ্রামের বাড়ি ঝিনাইদহের কালিগঞ্জ থানার ভোলাপাড়া গ্রামে। তিনি ১৯৮৯ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। গত তিনমাস পূর্বে পদোন্নতি পেয়ে তিনি সূত্রাপুর থানা থেকে ঢাকা মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগের পল্লবী জোনাল টিমে যোগ দেন।


বিবার্তা/খলিল/জাকিয়া


>>মিরপুরে সন্ত্রাসীর গুলিতে আহত পুলিশ সদস্যের মৃত্যু

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com