শিরোনাম
মিরপুর থেকে পালিয়েছে তিন সন্ত্রাসী, গ্রেফতারে চলছে অভিযান
প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ০২:৫৬
মিরপুর থেকে পালিয়েছে তিন সন্ত্রাসী, গ্রেফতারে চলছে অভিযান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মিরপুরের মধ্য পীরেরবাগের আলিম উদ্দিন স্কুলের পাশে একটি তিনতলা বাড়ি থেকে তিন সন্ত্রাসী পালিয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।


সোমবার দিবাগত রাত ২টার দিকে ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের কাছে এ তথ্য জানিয়েছেন তিনি।


ডিএমপি কমিশনার জানান, বাড়িটিতে তিন সন্ত্রাসী ছিলো। ভবনের পেছনের দিক দিয়ে পালানোর ব্যবস্থা ছিল। সে দিকে দিয়ে তারা পালিয়ে গেছে। তবে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


তিনি আরো জানান, আমাদের কাছে তথ্য ছিল মধ্য পীরেরবাগে একটি তিনতলা ভবনে অস্ত্র, গোলাবারুদ, বিস্ফোরক নিয়ে সন্ত্রাসীরা নাশকতার পরিকল্পনায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম সেই বাসায় অভিযান চালায়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে সন্ত্রাসীরা। পুলিশও পল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে ইন্সিফেক্টর জাহাঙ্গীরের মাথায় গুলি লাগলে তিনি বাসার দেয়াল ও সীমানা প্রাচীরের মধ্যখানে পড়ে যান। পরে সেখান থেকে উদ্ধার করে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


এই মাত্র ডাক্তারের সঙ্গে কথা হয়েছে জানিয়ে তিনি বলেন, তার অবস্থা খুবই নাজুক। প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।


উল্লেখ্য, সোমবার মধ্যরাতে মিরপুরের মধ্য পীরেরবাগের আলিম উদ্দিন স্কুলের পাশে একটি তিনতলা বাড়িতে পুলিশ অভিযানে যায়। এ সময় জাহাঙ্গীর গুলিবিদ্ধ হন। বর্তমানে পুলিশের স্পেশাল ওয়েপুন অ্যান্ড ট্যাকটিক্স (সোয়াট) দল ও বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।


বিবার্তা/খলিল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com