শিরোনাম
বনানীতে সমাহিত হলেন পাইলট আবিদ
প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ২০:১৮
বনানীতে সমাহিত হলেন পাইলট আবিদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতানের দাফন বনানী সামরিক কবরস্থানে সম্পন্ন হয়েছে। আর্মি স্টেডিয়ামে জানাজা শেষে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় তার লাশ বনানী সামরিক কবরস্থানে সমাহিত করা হয়।


নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় নিহত ক্যাপ্টেন আবিদের সন্তান তামজিদ সুলতান মাহি (১৪) ও অন্য স্বজনেরা এসময় উপস্থিত ছিলেন।


সোমবার বিকালে আর্মি স্টেডিয়ামে নেপালে ইউএস-বাংলা বিমান বিধ্বস্তে নিহত ২৬ বাংলাদেশির মধ্যে ২৩ জনের জানাজা অনুষ্ঠিত হয়। বিকাল ৫টার দিকে মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্সগুলো বিমানবন্দর থেকে আর্মি স্টেডিয়ামে এসে পৌঁছায়।


আর্মি স্টেডিয়ামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষ থেকে নিহতদের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তার সামরিক সচিব এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মরদেহগুলো জানাজার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।


১২ মার্চ ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয়। এ ঘটনায় ৪৯ আরোহীর মৃত্যু হয়, যাদের মধ্যে চার পাইলট-ক্রুসহ ২৬ জন বাংলাদেশী। তাদের মধ্যে ২৩ জনের মরদেহ শনাক্ত করে দেশে নিয়ে আসা হয় সোমবার বিকেলে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com