শিরোনাম
‘মাত্র ১৩ দিন আগেই বিয়ে হয়েছিলো তাদের’
প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ১৪:৩৪
‘মাত্র ১৩ দিন আগেই বিয়ে হয়েছিলো তাদের’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্চ মাসের শুরুতেই বউ সেজেছিলেন আঁখি মনি জেসি ফারিয়া। দীর্ঘদিনের ভালোবাসার মানুষ মিনহাজ বিন নাসিরেরর সঙ্গে মহাধুমধাম করে পারিবারিক আয়োজনে গাঁটছাড়া বেঁধেছিলেন। দেখেছিলেন নতুন জীবন সাজিয়ে নেয়ার স্বপ্ন।


কিন্তু সেই স্বপ্নে এতো দ্রুত আঘাত আসবে, তা কে ভেবেছিলো! মাত্র ১৩ দিন হয়েছে বিয়ে হয়েছে আঁখি ও মিনহাজের। সবার কাছে বিদায় নিয়ে সোমবার নেপালের রাজধানী কাঠমাণ্ডুতে হানিমুনের উদ্দেশে রওনা দেন।


ঢাকার শাহজালাল বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানে উঠেন। সময়মতো কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরেও পৌঁছান কিন্তু মাটি স্পর্শ করেননি তারা; করেছে নিথর দেহ।



আজ মঙ্গলবার নিহত আঁখির বন্ধু কুশল ইয়াসির এ তথ্য জানান। তিনি বলেন, নিহত নবদম্পতি আঁখি ও মিনহাজের বাসা রাজধানীর মহাখালীতে।


গত ২৮ ফেব্রুয়ারি হলুদ আর ৩ মার্চ রিসিপশন হয় আঁখি ও মিনহাজের। জাঁকজমকপূর্ণ ওই অনুষ্ঠানের পর পরিবারের উদ্যোগে তাদের নেপালে হানিমুনে পাঠানো হয়।


কুশল জানান, কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্ত হওয়ার পর আঁখি ও মিনহাজের মোবাইল ফোন থেকেই দেশে তাদের মৃত্যুর খবর আসে। বর্তমানে কাঠমান্ডুর হাসপাতালের মর্গে এ নবদম্পতির লাশ রয়েছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com