শিরোনাম
ডিএমপিতে ১৩ পুলিশ কর্মকর্তার বদলি
প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ১১:৪২
ডিএমপিতে ১৩ পুলিশ কর্মকর্তার বদলি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর পুলিশের ১৩ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে ১০ জন উপ পুলিশ কমিশনার পদমর্যাদায়, দুইজন যুগ্ম পুলিশ কমিশনার পদমর্যাদার ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার এক কর্মকর্তা।


সোমবার এক পৃথক আদেশে এ তথ্য জানানো হয়েছে।


ঢাকা মহানগর পুলিশেল উপ-পুলিশ কমিশনার (সদরদফতর ও প্রশাসন) মো: আশরাফুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই ১০ কর্মকর্তাকে বদলি করা হয়।


বদলিকৃতদের মধ্যে রয়েছেন, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এবং স্ব-পদে দায়িত্ব পালনরত গোয়েন্দা পশ্চিম বিভাগের ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোখলেছুর রহমান, একই বিভাগের উপ-পুলিশ কমিশনার, গোয়েন্দা উত্তর বিভাগের ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার মশিউর রহমানকে গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার, পরিবহন বিভাগের ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইউসুফ আলীকে একই বিভাগের উপ-পুলিশ কমিশনার, উত্তরা বিভাগের ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবালকে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার, ইএন্ডডি বিভাগের ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে একই বিভাগের উপ-পুলিশ কমিশনার, স্পেশাল এ্যাসিস্টেন্ট টু কমিশনার সুদীপ কুমার চক্রবর্ত্তীকে উপ-পুলিশ কমিশনার(সদরদফতর ও প্রশাসন), স্পেশাল এ্যাকশন গ্রুপের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুনন্দা রায়কে উপ-পুলিশ কমিশনার(প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট), ইন্টেলিজেন্স অ্যান্ড এ্যানালাইসিস ডিভিশনের ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশিকুর রহমানকে একই বিভাগের উপ-পুলিশ কমিশনার, লালবাগ বিভাগের প্রশাসন ও কোতয়ালী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম মুরাদ আলিকে ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার, লজিস্টিকস্ বিভাগের প্রকিউরমেন্ট অ্যান্ড মেইনটেন্যান্স এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: জিয়াউল আহসান তালুকদারকে লজিস্টিকস্ বিভাগের ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।


একই দিন ঢাকা মহানগর পুলিশের এক অফিস আদেশে পুলিশের দুইজন যুগ্ম পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তার বদলি করা হয়েছে। তদের মধ্যে রয়েছে- অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার (সদরদফতর ও প্রশাসন) মো: আশরাফুজ্জামানকে যুগ্ম পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) ও লজিস্টিকস্ বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: ইমাম হোসেনকে যুগ্ম পুলিশ কমিশনার (লজিস্টিকস্) হিসেবে বদলি করা হয়েছে।


এছাড়া ঢাকা মহানগর পুলিশের অপর এক আদেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: রবিউল ইসলামকে স্পেশাল এ্যাসিস্ট্যান্ট টু কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।


বিবার্তা/খলিল/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com