শিরোনাম
অপরাধীর বিরুদ্ধে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে: শিক্ষামন্ত্রী
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ১৬:৩৬
অপরাধীর বিরুদ্ধে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে: শিক্ষামন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, অপরাধী যেই হোক তাদের বিরুদ্ধে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে। শিক্ষামন্ত্রী সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের নিজ কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।


তিনি বলেন, আমার ব্যক্তিগত সহকারী ও শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারীকে কেন ডিবি পুলিশ গ্রেফতার করেছে আমি জানি না। এ বিষয়ে খোঁজ-খবর নিতে অ্যাডমিনকে দায়িত্ব দেয়া হয়েছে। তারা যদি অপরাধী হয় পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে।


শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত সহকারী (পিও) মোঃ মোতালেব হোসেন এবং শিক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) উচ্চমান সহকারী মোঃ নাসির উদ্দিনকে রবিবার রাতে দুর্নীতির অভিযোগে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।


ব্যক্তিগত সহকারীর বিরুদ্ধে আগে কোনো ধরনের অভিযোগ পেয়েছেন কি-না জানতে চাইলে শিক্ষামন্ত্রী বলেন, না, এর আগে তার বিরুদ্ধে আমি কোনো অভিযোগ পাইনি। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধরেছে বলে এখন তো আমরা শিওর হলাম। নিশ্চয় তার বিরুদ্ধে অভিযোগ আছে। সেটা কোর্টে প্রমাণ হবে, তার শাস্তি হবে। সেই অনুযায়ী তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।


পুলিশের হাতে আটক মোতালেব নিজের ব্যক্তিগত কর্মকর্তা হলেও এখন আর তাকে কোনো সহযোগিতা করা হবে না বলে জানান শিক্ষামন্ত্রী।


তিনি বলেন, যা হওয়ার তাই হবে, আমরা এটা বরদাস্ত করব না। আমরা কোনোভাবেই বলব না যে আমার এখানে, মন্ত্রণালয়ে কাজ করে তাই তাকে আমরা সহযোগিতা করব, মোটেই করব না।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com