শিরোনাম
ইজতেমার দ্বিতীয় পর্বে আরো ২ মুসল্লির মৃত্যু
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৩:৪৮
ইজতেমার দ্বিতীয় পর্বে আরো ২ মুসল্লির মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে যোগ দিতে আসা আরো দুই মুসল্লির মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ও শনিবার সকালে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন জামালপুরের ইসলামপুর উপজেলার মোবারক হোসেন ওরফে মোহর আলী (৬৫) এবং ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার ওমর আলীর ছেলে মো. শহীদুল ইসলাম (৫৬)।


টঙ্গী সরকারি হাসপাতালের নিয়ন্ত্রণকক্ষের দায়িত্বে থাকা সহকারী স্বাস্থ্য পরিদর্শক চিত্তরঞ্জন দাস দুই মুসল্লির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বার্ধক্য ও শ্বাসকষ্টজনিত রোগে এই পর্বে দুজন মুসল্লি মারা গেছেন।


ইজতেমার মুরুব্বি মো. গিয়াস উদ্দিন জানান, ইজতেমায় আসা দুই মুসল্লির মৃত্যু হয়েছে। তাদের জানাজা শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এর আগে টঙ্গীর তুরাগতীরে ১২ থেকে ১৪ জানুয়ারি পর্যন্ত ইজতেমার প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। সেসময় একজন বিদেশিসহ পাঁচ মুসল্লি মারা যান।


শনিবার বাদ ফজরের বয়ান দিয়ে শুরু হয় ইজতেমার দ্বিতীয় দিন। বাংলাদেশের মাওলানা মোহাম্মদ হোসেনের বয়ানের মধ্য দিয়ে এ দিনের কার্যক্রম শুরু হয়। দ্বিতীয় পর্বে দেশের ১৪টি জেলার কয়েক লাখ মুসল্লি অংশ নিয়েছেন। আগামীকাল রোববার সকালে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com