শিরোনাম
নারায়ণগঞ্জের অস্ত্রধারীদের খুঁজে বের করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৭:৩২
নারায়ণগঞ্জের অস্ত্রধারীদের খুঁজে বের করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জে মেয়র আইভী ও শামীম ওসমান সমর্থকদের ভেতর সংঘর্ষকালে অস্ত্র বহনকারীদের ভিডিও ফুটেজ দেখে খোঁজা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্র ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণ অনুষ্ঠানেসাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, এ বিষয়ে যা যা করার দরকার, আমরা সেটা করছি। অস্ত্রধারীদের ভিডিও ফুটেজ দেখে ধরার চেষ্টা করা হচ্ছে। এই সংঘর্ষ কী কারণে হলো, কারা করলো- তাও তদন্ত করে দেখা হচ্ছে।


গত মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের হকার উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে চির বৈরী দুই আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ও সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের ভেতর শহরের চাষাঢ়ায় তীব্র সংঘর্ষ বাধে। এসময় ওসমান সমর্থক নিয়াজুল ইসলাম ছাড়াও একাধিক ব্যক্তির অস্ত্র প্রদর্শনী ও মেয়র ডা. আইভীর উপর হামলায় সমালোচনার ঝড় ওঠে। তবে এদিন পাল্টাপাল্টি হামলায় দু'পক্ষের সমর্থকদের কমবেশি অনেকেই আহত হন।


এভাবে প্রকাশ্যে অস্ত্রবাজির ঘটনায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হওয়ায় একটি তদন্ত কমিটি গঠন করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। ওদিকে শামীম ওসমানের দাবি, স্রেফ আত্মরক্ষার্থেই নিজের সরকারি লাইসেন্সকৃত অস্ত্রটি বের করতে বাধ্য হয়েছিলেন তার অনুসারী ব্যবসায়ী নিয়াজুল।


বিবার্তা/শাহনেওয়াজ/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com