শিরোনাম
নিরাপত্তার স্বার্থে ইজতেমায় যাবেন না সাদ : স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৮, ১৭:৫৬
নিরাপত্তার স্বার্থে ইজতেমায় যাবেন না সাদ : স্বরাষ্ট্রমন্ত্রী
সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী তাবলিগ জামাতের বিবাদমান দুটি পক্ষের সঙ্গে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নিরাপত্তার স্বার্থে দিল্লির মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভী ইজতেমায় যাবেন না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


মাওলানা মোহাম্মদ সাদের ঢাকায় আসা নিয়ে দ্বন্দ্ব নিরসনে তাবলিগ জামাতের দুই পক্ষকে নিয়ে বৈঠক করেন স্বরাষ্ট্রমন্ত্রী। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার পর মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।


তিনি বলেন, মোনাজাত কে করবে তাবলিগ জামাতের শুরা সদস্যরা নির্ধারণ করবেন। কাল থেকে কেউ প্রতিরোধ করবেন না। সাদ সুবিধামতো সময়ে ভারতে চলে যাবেন।


তাবলিগ জামাতের দিল্লির আমির মাওলানা সাদ কান্ধলভী বাংলাদেশে আসা উপলক্ষে বুধবার সকাল থেকেই তাবলিগ-জামাতের একটি অংশের অনুসারীরা রাজধানীতে বিক্ষোভ করেন। ওইদিন দুপুরে মাওলানা সাদ ঢাকা পৌঁছান। পরে কঠোর নিরাপত্তায় মাওলানা সাদকে কাকরাইল মসজিদের তাবলিগ জামাতের মারকাজে (অফিস) নেয়া হয়। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাদ যে ক’দিন বাংলাদেশে থাকবেন, কাকরাইল মসজিদেই থাকবেন বলে বৈঠকে ঠিক করা হয়েছে।


বৈঠকে বাংলাদেশের তাবলিগের শুরা সদস্য মাওলানা সৈয়দ ওয়াসিফ ও কওমী মাদরাসা বোর্ডের (বেফাক) সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা আশরাফ আলী উপস্থিত ছিলেন।


এছাড়া পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।


বিবার্তা/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com