শিরোনাম
ইজতেমায় অংশ নেবেন না মাওলানা সাদ: ডিএমপি
প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৮, ১১:৫০
ইজতেমায় অংশ নেবেন না মাওলানা সাদ: ডিএমপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

টঙ্গিতে শুরু হওয়া বিশ্ব ইজতেমায় অংশ নেয়া হচ্ছে না ভারতের দিল্লি থেকে আসা মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভীর। কাকরাইল এলাকার ডিএমপি কমিশনার আছাদুজ্জামানের বরাত দিয়ে বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন ডিএমপির যুগ্ম-কমিশনার কৃষ্ণ পদ রায়। নিরাপত্তার কথা চিন্তা করে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান তিনি।


এদিকে, রাজধানীর কাকরাইল মারকাজ মসজিদে পুলিশি পাহারায় রয়েছেন সাদ। বুধবার বিকাল থেকে তাকে সেখানে রাখা হয়েছে। রাতে সেই এলাকায় উত্তেজনা দেখা দিলে পুলিশ সবাইকে সেখান থেকে সরিয়ে দেয় এবং পুলিশের উপস্থিত বাড়ানো হয়। রাতভর পুলিশ সেখানে দায়িত্ব পালন করেন। তাবলিগ জামায়াতের অনেকেই ওই মসজিদে প্রবেশ করতে চাইলে পুলিশ কাউকেই সেখানে প্রবেশ করতে দেয়নি।


এছাড়াও বৃহস্পতিবার সকালে তাবলিগ জামায়াতের একাংশ কাকরাইল এলাকায় অবস্থান নিতে চাইলে পুলিশ তাদের সরিয়ে দেয়। পরে তারা জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান নিতে গিয়েও পুলিশি বাধায় ব্যর্থ হয়।


এর আগে, বিশ্ব ইজতেমায় যোগ দিতে গতকাল দুপুরে বাংলাদেশে আসেন তাবলিগ জামায়াতের শুরা সদস্য মাওলানা মোহাম্মদ সাদ। তবে সাদের আগমনের খবর পেয়ে তাবলিগ জামায়াতের একাংশ বিমানবন্দর এলাকায় অবস্থান নেয়। পরবর্তীতে তারা টঙ্গি-বিমানবন্দর সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এ সময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।


বিকালে পুলিশি পাহারায় মাওলানা সাদকে নিয়ে আসা হয় রাজধানীর কাকরাইল মসজিদে। রাতে পুলিশি পাহারায়ই সেখানে অবস্থান করেন তিনি।
বিবার্তা/খলিল/জাকিয়া


>>বিশ্ব ইজতেমা চলাকালে যেভাবে যান চলাচল করবে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com