শিরোনাম
‘দুর্যোগকবলিত মানুষের পাশে আ.লীগ সবসময় থাকবে’
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৮, ২১:২০
‘দুর্যোগকবলিত মানুষের পাশে আ.লীগ সবসময় থাকবে’
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যতদিন দুর্যোগ থাকবে ততদিন শীতার্ত মানুষের পাশে আওয়ামী লীগ থাকবে বলে জানিয়েছেন সড়ক পরবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


মঙ্গলবার প্রধানমন্ত্রীর পক্ষে, ঠাকুরগাঁওয়ে ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির আয়োজনে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলার শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলনে সেতুমন্ত্রী।


তিনি বলেন, বিএনপির কোনো কাজ নেই, কোনো সাহায্যে নেই তারা। দুর্যোগ এলে তারা একবার করে আসে। ফটোসেশন করে চলে যায়। আমরা সময় মতো চলে এসেছি, কাল না এসে দুই দিন পরেও আসতে পারতাম। আমাদের নেত্রী দেখেছেন পঞ্চগড়ে ও ঠাকুরগাঁওয়ে ২.৬ ডিগ্রি তাপমাত্রা। তিনি বললেন আর অপেক্ষা করা যাবে না। সম্পাদক মন্ডলীর মিটিং পরে করা যাবে, এখন সময় জনগণের পাশে দাড়ানোর।


এ সময় আরো বক্তব্য দেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মলে হক এমপি, সাংগঠনিক সম্পাদক খালদি মাহমুদ চৌধুরী এমপি, বাংলাদশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, ৩ আসনের সাংসদ ইয়াসিন আলী, ৩০১ সংরক্ষিত আসনের সাংসদ সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, কেন্দ্রীয় ত্রাণ বিষয়ক সম্পাদক সুশান্ত দাস নন্দী, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটোসহ প্রমুখ।


উল্লেখ্য, প্রধানমন্ত্রীর নির্দেশে ঠাকুরগাঁওয়ে ৫ হাজার কম্বল ও নগদ ২ টাকা করে ১০ লাখ টাকা বিতরণ করা হয়ছে।


বিবার্তা/বিধান/নুর/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com