শিরোনাম
বিএন‌পির রাজ‌নৈ‌তিক বিশ্বাস‌যোগ্যতা নষ্ট হ‌চ্ছে: কা‌দের ‌
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৩:৪৯
বিএন‌পির রাজ‌নৈ‌তিক বিশ্বাস‌যোগ্যতা নষ্ট হ‌চ্ছে: কা‌দের  ‌
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নির্বাচনে সবসময় কারচুপির অভিযোগ তুলে বিএনপি তার রাজনৈতিক বিশ্বাসযোগ্যতা নষ্ট করছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রবিবার সকালে রাজধানীতে বিআরটিসি গাবতলী বাস ডিপোর উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।


কা‌দের বলেন, প্রতিনিয়ত নির্বাচনে কারচুপির অভিযোগ তোলায় আপনাদের রাজনৈতিক বিশ্বাসযোগ্যতা নষ্ট হচ্ছে। এ সকল অবান্তর অভিযোগে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে না, বরং বিএনপির সদিচ্ছা ও বিশ্বাসযোগ্যতা প্রশ্নবিদ্ধ হবে।


তি‌নি বলেন, নির্বাচন নিয়ে অভিযোগ করা বিএনপির পুরানো অভ্যাস। নির্বাচন এলেই তারা ভাঙ্গা রেকর্ড বাজাতে থাকে। রংপুরেও তারা তাদের সেই রেকর্ড বাজাচ্ছে। তারা নির্বাচনে হেরে যাওয়ার আগে একবার হারে, আবার জেতার আগেও একবার হারে। এর আগে চট্টগ্রাম সিটি নির্বাচনে ফলাফলের আগ পর্যন্ত তারা অভিযোগ করে গিয়েছে। গাজীপুর, কুমিল্লা ও নারায়াণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়েও তারা একই অভিযোগ করেছিলো।


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর করা অভিযো‌গের জবা‌বে তিনি বলেন, আমি রংপুর সিটি করপোরেশনের ভোটারদের শেখ হাসিনা সরকারের পক্ষ থেকে আশ্বস্ত করতে চাই। সম্প্রতি যে রকম নির্বাচন নারায়ণগঞ্জ ও কুমিল্লায় হয়েছিলো, সে রকম নির্বাচন রংপুর সিটি করপোরেশনেও হবে। এ নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ।


তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন কমিশন স্বাধীন ভূমিকা পালন করবে। রংপুরের জনগণ যাকে খুশি তাকে ভোট দিবে। এ পরিবেশ সৃষ্টিতে সরকার সর্বাত্মক সহযোগিতা করবে এবং এতে কোনো হস্তক্ষেপ থাকবে না।


রাস্তার বিপরীত দিকে গা‌ড়ি ব্যবহারকারী‌ ভিআইপিদের উদ্দেশে তি‌নি বলেন, গত সাড়ে পাঁচ বছরে আমি কখনো রাস্তার রং সাইড ব্যবহার করি নাই। দেশের মানুষ যদি যানজট সহ্য করতে পারে, তাহলে আমি কেন পারবো না। এক ঈদ আমি বাইপাল থেকে চন্দ্রায় গিয়েছি চার ঘণ্টায়, যেখানে রং সাইড ব্যবহার করলে আমি ১৫ মিনিটে যেতে পারতাম। এখন যখন দুদক রাস্তায় নেমেছে তাই অনেক ভিআইপির টনক নড়েছে বলে আমি মনে করি।


‌বিআর‌টি‌সির চেয়ারম্যান ফ‌রিদ আহ‌ম্মেদ ভূঁইয়ার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে আরো উপ‌স্থিত ছি‌লেন ঢাকা ১৪ আস‌নের সাংসদ আসলামুল হক, সড়ক প‌রিবহণ ও মহাসড়ক বিভা‌গের স‌চিব মোঃ নজরুল ইসলামসহ আরো অনেকেই।


‌বিবার্তা/ওরিন/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com