শিরোনাম
জন্মদিন পালন কর্মসূচি শিথিল করলেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ০৯:৫৫
জন্মদিন পালন কর্মসূচি শিথিল করলেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থী ও বন্যাপীড়িত মানুষের দুর্দশার কথা বিবেচনায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৮ সেপ্টেম্বর তাঁর ৭০তম জন্মদিন পালনের কর্মসূচি শিথিল করেছেন। দলীয় এক সূত্রে এ তথ্য জানা গেছে।


আগামী ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় ছেলে সজীব ওয়াজেদ জয়ের বাসায় একান্ত ঘরোয়াভাবেই জন্মদিন পালন করবেন প্রধানমন্ত্রী। ওই দিন মেট্টো ওয়াশিংটন, ভার্জিনিয়া ও ম্যারিল্যান্ড আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতের কথা থাকলেও তা বাতিল করা হয়েছে।


জাতিসংঘের ৭২তম সাধারণ অধিবেশনে যোগ দিতে বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টানা ৬ দিনের অক্লান্ত পরিশ্রমের পর ৭ দিনের অবকাশে ভার্জিনিয়ায় রয়েছেন প্রধানমন্ত্রী। স্থানীয় সময় গত শুক্রবার দুপুর ১২টার দিকে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসি সংলগ্ন ভার্জিনিয়ায় গিয়ে পৌঁছান তিনি।


প্রধানমন্ত্রী ভার্জিনিয়ায় তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের বাসায় উঠেছেন। দেশে ফেরার আগ পর্যন্ত তিনি ছেলের বাসায় অবকাশ সময় কাটাবেন। এই সময়ে ওয়াশিংটন ও ভার্জিনিয়ায় প্রধানমন্ত্রীর আপাতত আর কোনো কর্মসূচি নেই বলে জানা গেছে।


আগামী ২৯ সেপ্টেম্বর দেশের উদ্দেশে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। তিনি লন্ডন হয়ে ২ অক্টোবর দেশে পৌঁছবেন।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com