শিরোনাম
বন্যা দুর্গতদের জন্য মালয়েশিয়া আ. লীগের ২৫ লক্ষ টাকার অনুদান
প্রকাশ : ৩০ আগস্ট ২০১৭, ১৩:৩৮
বন্যা দুর্গতদের জন্য মালয়েশিয়া আ. লীগের ২৫ লক্ষ টাকার অনুদান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে বাংলাদেশের বন্যাদুর্গত মানুষদের জন্য ২৫ লাখ টাকার অনুদান দিয়েছে মালয়েশিয়া আওয়ামী লীগ। বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মালয়েশিয়া আওয়ামী লীগের একটি ১১ সদস্যের প্রতিনিধি দল সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে বন্যাদুর্গতদের সাহায্যের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন। তার মধ্যে মালয়েশিয়া আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ২০ লাখ টাকা ও বাংলাদেশ কমিউনিটি জহুর ও জহুর প্রদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।


এ সময়ে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা, যুগ্ম আহাবায়ক অহিদুর রহমান অহিদ, যুগ্ম আহবায়ক হাজী আব্দুল হামিদ জাকারিয়া, আহাবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান ডাবলু, হুমায়ুন কবির আমির, আবুল হোসেন। তাছাড়া বাংলাদেশ কমিউনিটি জহুরের সভাপতি ও জহুর প্রদেশ আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম আহমেদ সাহাজাহান, সহ-সভাপতি মো. ফাহিমের নেতৃত্বে পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করেন সংগঠনের নেতা জিল্লাল হুসাইন, সারফিন মিয়া, ও মোহাম্মদ শামিম।



মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক এম রেজাউল করিম রেজা বলেন, বাংলাদেশের যে কোন দুর্যোগের সময় অন্যান্য প্রবাসীর পাশাপাশি মালয়েশিয়া আওয়ামী লীগ সর্বদা পাশে ছিল এবং আগামীতে থাকবে। নিমতলি অগ্নিকাণ্ডের সময় মালয়েশিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর তহবিলে আমরা অনুদান দিয়েছিলাম।


উল্লেখ্য, বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উদ্ধৃতি দিয়ে তার প্রেসসচিব ইহসানুল করিম সাংবাদিকদের জানিয়েছেন, শুকনো খাবারসহ ত্রাণ সামগ্রী নিয়ে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।


বিবার্তা/জিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com