শিরোনাম
আমার এমপি ডটকম দুটি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পাচ্ছে
প্রকাশ : ২৬ জুলাই ২০১৭, ২৩:১৭
আমার এমপি ডটকম দুটি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পাচ্ছে
জুয়েল রাজ
প্রিন্ট অ-অ+

ইন্টারন্যাশনাল স্টার অ্যাওয়ার্ড ফর কোয়ালিটি (আইএসএকিউ) অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে আমার এমপি ডটকম। সুইজারল্যান্ডের জেনেভায় আগামী ২৪ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে এই অ্যাওয়ার্ড দেয়া হবে।


ইন্টারন্যাশনাল স্টার অ্যাওয়ার্ড ফর কোয়ালিটির ১৮তম আন্তর্জাতিক সম্মেলনে আমার এমপি ডটকম গোল্ড ক্যাটাগরিতে মনোনীত হয়েছে বলে সংগঠনের প্রেসিডেন্ট জোস ই প্রিয়েটো ও চিফ এডিটর ডায়েল এল ফিক্লিং এক বার্তায় জানিয়েছেন। একইসাথে ২৪ সেপ্টেম্বর গালা ডিনারে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড গ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন।


অন্যদিকে ভারতের ডিজিটাল ফাউন্ডেশন এমপাওয়ারমেন্ট ইন্ডিয়ার (ডিএফই) এম বিলিয়ন্থ অ্যাওয়ার্ডের ইনালিস্ট হিসেবে মনোনীত হয়েছে আমার এমপি ডটকম। ডিএফই দক্ষিণ এশিয়ার ১৯৬ টি সংগঠনের মধ্য থেকে ই-গভর্নেস ক্যাটাগরিতে ৭ টি সংগঠনকে মনোনীত করেছে। আগামী ৪ আগস্ট ভারতের নয়াদিল্লিতে অ্যাওয়ার্ড গ্রহণে অংশ নেবে আমার এমপি টিম।


জবাবদিহিতা, স্বচ্ছতা ও নিরপেক্ষতা নিশ্চিত করতে বাংলাদেশের সংসদ সদস্যদের সাথে যোগাযোগ স্থাপনে কাজ করছে আমার এমপি নামের স্বেচ্ছাসেবী সংগঠন। আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও জাসদ মিলিয়ে এ পর্যন্ত ১৫০ জন সংসদ সদস্য আমার এমপির সাথে সংযুক্ত হয়েছেন।


জনগণের বিভিন্ন সমস্যা সরাসরি সংশ্লিষ্ট এমপির কাছে পৌছে দিচ্ছে আমার এমপি এবং দায়িত্বপ্রাপ্ত এম্বেসডর ভিডিও বার্তার মাধ্যমে এমপির কাছ থেকে উত্তর নিয়ে আসেন।



ইতোমধ্যে ২৫০ টি জনগুরুত্বপুর্ণ প্রশ্নের উত্তর দিয়েছেন সংসদ সদস্যরা। সারা দেশে আমার এমপি ডটকমের ৬ হাজার স্বেচ্ছাসেবী কাজ চালিয়ে যাচ্ছেন।


অ্যাওয়ার্ড প্রাপ্তি সম্পর্কে আমার এমপি ডটকমের চেয়ারম্যান সুশান্ত দাস গুপ্ত বলেন, যে কোনো স্বীকৃতিই মানুষকে অনুপ্রাণিত করে। এমপি ডটকমের পথচলা এখনো বহু বাকি। আমার এমপির স্বেচ্ছাসেবীদের অক্লান্ত পরিশ্রমের কারণেই প্রতিষ্ঠার এক বছরের মধ্যে আমরা দুই দুটি সম্মাননা পেয়েছি। নিঃসন্দেহে তা বিশাল পাওয়া। আগামীতে আমার এমপি টিমের প্রতিটা সদস্য আরোও অনুপ্রাণিত হবেন, দায়িত্বশীল ও গতিশীলভাবে বাংলাদেশে ই- গভর্নেন্স প্রতিষ্ঠায় ডিজিটাল বাংলাদেশের ইতিহাসের সাথী হবে বলে আমার বিশ্বাস।


বিবার্তা/জুয়েল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com