শিরোনাম
‘কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা ইসির নেই’
প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১৯:০০
‘কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা ইসির নেই’
ফাইল ফটো
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা নির্বাচন কমিশনের নেই।


বুধবার নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।


তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় যেতে চায়। কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা নির্বাচন কমিশনের নেই। কাজেই বিএনপি এই অর্বাচীনের মতো যে অভিযোগ আনছে এবং অনবরত প্রলাপ বকছে এটার কোনো বাস্তব ভিত্তি নেই।


নির্বাচন কমিশন সম্পর্কে বিএনপি’র মন্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার জন্য ইসি বা কোনো বিদেশীদের ওপর নির্ভরশীল নয়। জনগণের সমর্থন নিয়ে ভোটের মাধ্যমেই আওয়ামী লীগ ক্ষমতায় যেতে চায়। আমরা ভোট চাইব জনগণের কাছে।


তিনি বলেন, ইসি’র রোডম্যাপ নিয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না। আমরা চাই ইসি সবাইকে সমান সুযোগ প্রদান করুক। বিএনপি’র কার্যকলাপে মনে হয়, তারা ক্ষমতায় আসবে- ইসি এই নিশ্চয়তা দিলেই যেন তারা সন্তুষ্ট হবে। এছাড়া তাদেরকে খুশি করা সম্ভব নয়।


সেতুমন্ত্রী বলেন, মহাসড়কে শৃংখলা বজায় রাখতে রাজধানীসহ বিভিন্ন পয়েন্টে পাঁচটি ভ্রাম্যমাণ আদালত বসানো হয়েছে। নিয়ম অমান্য করায় এ পর্যন্ত ২১টি মামলাসহ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রাজধানীসহ সব জেলায় শুক্রবার ছাড়া প্রতিদিন এই ভ্রাম্যমাণ আদালতের কার্য্যক্রম চলবে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com