শিরোনাম
‌রাস্তাঘাটে চাঁদাবাজি-ছিনতাই কমে গেছে : স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ২৪ জুন ২০১৭, ১৭:৫২
‌রাস্তাঘাটে চাঁদাবাজি-ছিনতাই কমে গেছে : স্বরাষ্ট্রমন্ত্রী
ফাইল ছবি
বিবার্তা প্র‌তি‌বেদক
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, চাঁদাবাজি ও ছিনতাই যাতে না হয়, সে লক্ষে ব্যবস্থা গ্রহণ করেছি। এজন্য রাস্তাঘাটে চাঁদাবাজি ও ছিনতাই অনেক অংশে কমে গিয়েছে। শনিবার রাজধানীর ফার্মগেটে সরকারি বিজ্ঞান কলেজে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।


মন্ত্রী বলেন, ঈদকে সামনে রেখে সারা দেশে চাঁদাবাজি ও ছিনতাইয়ের ঘটনায় পুলিশ তৎপর রয়েছে। আশা করি ভবিষ্যতে আরো কমে যাবে। সারা দেশে রাস্তাঘাটে যাতে যান চলাচল স্বাভাবিক থাকে সে জন্য হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশ সদস্য কাজ করে যাচ্ছে।


তি‌নি বলেন, ঈদে রাজধানীতে প্রায় চারশটির অধিক ঈদের জামাত অনুষ্ঠিত হবে। নির্বিঘ্নে ও সুন্দরভাবে যাতে জনগণ ঈদ পালন করতে পারে সে লক্ষে নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দা বাহিনী কাজ করছে।


বাংলাদেশে নাশকতাকারীরা কোনো ধর্মের লোক নয় দাবি করে মন্ত্রী বলেন, আমি স্পষ্ট করে বলতে চাই যারা নিরাপত্তা বিঘ্ন ঘটায়, তারা মুসলমানের নামে ইসলামের নামে ঘটায়। তারা আসলে মুসলমান নয়, তারা কোনো ধর্মের লোক নয়। তারা অধর্মকে প্রতিষ্ঠা করার জন্য মানুষ হত্যা করে।


অনুষ্ঠানে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মীজানুর রহমান বলেন, শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের মাধ্যমে কোনো ধরণের টাকা পয়সা ছাড়া সপ্তাহে চার দিন ৬৬০ জন শিক্ষার্থীকে প্রাইভেট পড়ানোর ব্যবস্থা করে থাকি। এছাড়া আমরা সারা বছর এই শিক্ষার্থীদের মাঝে সকল শিক্ষা উপকরণ বিনামূল্যে বিতরণ করা হয়।


অনুষ্ঠান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী শিশুদের ঈদ উপহার বিতরণ করেন।


‌বিবার্তা/ও‌রিন/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com