শিরোনাম
জঙ্গিরা সবাই দেশী: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ২৪ মে ২০১৭, ১৯:৫৯
জঙ্গিরা সবাই দেশী: স্বরাষ্ট্রমন্ত্রী
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে আইএস জঙ্গি নেই দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশে জঙ্গিরা যেসব হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা সবাই দেশী। তাই তাদের বর্তমান সরকার কঠোর হাতে দমন করছেন।


বুধবার সন্ধ্যায় ঢাকা জেলার নবাবগঞ্জ এলাকায় নবাবগঞ্জ ও দোহার থানার উদ্যোগে আইএফআইসি ব্যাংকের আয়োজনে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকবিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা ঠেকাতে জঙ্গিরা দেশের বিভিন্ন স্থানে মানুষ খুন করে বেহেশতে যেতে চায়। আওয়ামী লীগ সরকার জঙ্গিদের দেশ থেকে চিরতরে নির্মূল করছেন। জঙ্গিরা এখন দুর্বল হয়ে গেছে। এসময় তিনি দেশে যে কাউকে জঙ্গি সন্দেহ হলে তাকে নিকটস্থ থানায় সোর্পদ করার আহবান জানান।


ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে সমাবেশে স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রধানমন্ত্রীর বেসরকারি খ্যাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, তৃণমুল বিএনটির প্রতিষ্ঠাতা সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা, ঢাকা রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, সাবেক এমপি বেনজীর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


সমাবেশ শেষে এক মনোজ্ঞো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন সংসদ সদস্য ও কণ্ঠ শিল্পী মমতাজ বেগম, আখি আলমগীর, নকুল কুমার বিশ্বাস।


বিবার্তা/শরীফুল/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com