শিরোনাম
মালদ্বীপকন্যার বাংলাদেশে ‘আত্মহত্যা’
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১৮:৫২
মালদ্বীপকন্যার বাংলাদেশে ‘আত্মহত্যা’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মালদ্বীপের এক তরুণী রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেলে ‘আত্মহত্যা' করেছেন বলে জানা গেছে।


রাউধা আতিফের মরদেহ বুধবার দুপুরে রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেলে তাঁর রুম থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করে আসা রাজশাহী পুলিশের উপকমিশনার আহমেদ জাফর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে তিনি ‘আত্মহত্যা’ করেছেন।


২১ বছর বয়সি রাউধা আতিফ মালদ্বীপের একজন উঠতি মডেল। তাঁর ছবি ইতোমধ্যে বিশ্ববিখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে প্রকাশিত হয়েছে বলে জানা যায়। আহমেদ জাফর অবশ্য এই বিষয়টি অবগত নন বলে জানালেও আতিফের মৃত্যুর পেছনে আত্মহত্যার বাইরে আর কোনো আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘‘ময়নাতদন্তের পর তাঁর মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা জানা যাবে৷ তবে আপাতত দেখে মনে হচ্ছে এটা আত্মহত্যা৷’’


রাউধা আতিফ বিষন্নতায় ভুগছিলেন বলে তাঁর সহপাঠীরা পুলিশকে জানিয়েছেন বলেও জানান আহমেদ জাফর। মেডিকেল কলেজের এইচআর কর্মকর্তা জাহিদ হাসানও একই দাবি করেন। তিনি জানান, রাউধা আতিফ মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।


এদিকে, আতিফের পরিবারের সঙ্গে কথা বলেছে মালদ্বীপের ‘সান’ পত্রিকা। তাঁর পরিবারের সদস্যরা ইতোমধ্যে বাংলাদেশের উদ্দেশে রওয়ানা হয়েছে বলে জানিয়েছে পত্রিকাটি।


ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের ২০১৬ সালের অক্টোবর মাসের প্রচ্ছদে রাউধা আতিফের ছবি ছাপা হয়। সেই সময় মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মেদ নাশীদ তাঁকে টুইটারে অভিনন্দন জানান।


সমুদ্রের পানির মতো নীল চোখের অধিকারী হওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন আতিফ। ইন্সটাগ্রামে তাঁর অনুসারীর সংখ্যা ৩০ হাজারের মতো। একদিন আগেও সেখানে দু'টি ছবি পোস্ট করেন তিনি। এছাড়া ফেসবুকেই দু'দিন আগে একটি ছবি শেয়ার করেছেন তিনি। তাঁর কোনো প্রোফাইলের সাম্প্রতিক কোনো পোস্টে আত্মহত্যার ইঙ্গিতপূর্ণ কোনো কিছু দেখা যায়নি। সূত্র : ডিডাব্লিউ


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com