শিরোনাম
শুক্রবার বিদেশগামী যাত্রীদের প্রতি ডিএমপি’র অনুরোধ
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১৬:২৯
শুক্রবার বিদেশগামী যাত্রীদের প্রতি ডিএমপি’র অনুরোধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী ১ থেকে ৫ এপ্রিল পর্যন্ত বাংলাদেশ জাতীয় সংসদ এবং ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) উদ্যোগে ঢাকাস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আইপিইউ-এর ১৩৬তম সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আগামী শুক্রবার যারা বিদেশ যাবেন, তাদের প্রতি ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে বিশেষ অনুরোধ জানানো হয়েছে। ওই দিন বিদেশগামী যাত্রীরা যাতে যথা সময়ের আগে হযরত শাহজালাল বিমানবন্দরে উপস্থিত হন, তার আহ্বান জানানো হয়েছে।

 

বুধবার দুপুরে ডিএমপি’র মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এমন আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের অতিরিক্ত কমিশনার ও প্রধান মোসলেহ উদ্দিন।

 

তিনি জানান, আগামী ১ এপ্রিল থেকে শুরু হওয়া আইপিইউ সম্মেলনে ১৭১টি দেশের স্পিকার, ডেপুটি স্পিকার এবং সংসদ সদস্যসহ প্রায় ১৫ শতাধিক প্রতিনিধি ঢাকায় আসবেন। এছাড়া আইপিইউ-এর সহযোগী সংস্থা এবং আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিগণ ওই সম্মেলনে অংশ নেবেন। তাদের অধিকাংশই আগামী শুক্রবার ঢাকায় এসে পৌঁছবেন। তাদের সুষ্ঠু অভ্যর্থনা ও সাবলীল যাতায়াতের জন্য বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে।

 

তিনি বলেন, আগামী শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সম্মুখে যান চলাচল কিছুটা ধীরগতি সম্পন্ন হতে পারে। তাই ডিএমপি’র পক্ষে বিদেশগামী যাত্রীদের কাছে বিশেষ অনুরোধ, তারা যেন বিলম্ব এড়িয়ে যথাসময়ে বিমানবন্দরে পৌঁছানোর জন্য পর্যাপ্ত সময় হাতে নিয়ে বিমানবন্দরের উদ্দেশে রওনা হন।

 

তিনি আরো বলেন, দেশের বৃহত্তর স্বার্থে সম্মানিত নগরবাসীকে ডিএমপি’র ট্রাফিক বিভাগকে সহযোগিতা করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

 

বিবার্তা/খলিল/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com