শিরোনাম
চক্রান্তকারীদের দাঁতভাঙা জবাব দেয়া হবে: নাসিম
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১৫:২৮
চক্রান্তকারীদের দাঁতভাঙা জবাব দেয়া হবে: নাসিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিরুদ্ধে চক্রান্তকারীদের আগামী নির্বাচনে পরাজিত করে দাঁতভাঙা জবাব দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।


বুধবার দুপুরে রাজধানীর সুফিয়া কামাল জাতীয় গ্রন্থাগারের শওকত ওসমান মিলানায়তনে গণ-আজাদী লীগ আয়োজিত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিকদের সম্মাননা প্রদান ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


নাসিম বলেন, ‘দেশের বিরুদ্ধে চক্রান্তকারীদের আগামী নির্বাচনে পরাজিত করে দাঁতভাঙা জবাব দেয়া হবে’। এ সময় নতুন প্রজন্মকে বাংলাদেশ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।


স্বাধীনবাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, বাংলাদেশে মুক্তিযুদ্ধের সময় শব্দ সৈনিকরা স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে সংগীত পরিবেশনের মাধ্যমে মুক্তিযুদ্ধ ও মুক্তিকামী মানুষকে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করেছিলেন। সেই অগ্নিঝরা দিনগুলিতে তাদের গান, কবিতা, বক্তব্যের মাধ্যমে মানুষ অবরুদ্ধ অবস্থার মধ্যে থেকেও অনুপ্রাণিত হতো। এসব মহান শিল্পীদের সম্মান করা মানে বাংলাদেশের স্বাধীনতাকে সম্মান করা।


এর আগে, গণআজাদী শিল্পীগোষ্ঠী স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ৩০ জন দেশবরেণ্য শিল্পীকে ‘মাওলানা আব্দুল রশীদ তর্কবাগীশ সম্মাননা’ প্রদান করা হয়।


অনুষ্ঠানের স্বাগত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আতা উল্লাহ খান। আয়োজক সংগঠনের সভাপতি এস কে সিকান্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ন্যাপের সাধারণ সম্পাদক নুরুল মজিদ বেলাল প্রমুখ।


বিবার্তা/ওরিন/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com