শিরোনাম
‘মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় ৭-৮ জন থাকতে পারে’
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১৪:০১
‘মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় ৭-৮ জন থাকতে পারে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিলেটে জঙ্গি আস্তানা আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’ শেষ হওয়ার পর এবার মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে পৃথক স্থানে দুটি বাড়ি ঘেরাও করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ও র‌্যাব। দু’টি জঙ্গি আস্তানা থেকেই আইনশৃঙ্খলাবাহিনীকে লক্ষ করে গুলি ও গ্রেনেড ছোঁড়া হচ্ছে।


মঙ্গলবার রাত থেকে মৌলভীবাজারে সন্দেহে থাকা দুটি জঙ্গি আস্তানা ঘেরাও করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আস্তানা দুটির মধ্যে সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুরে একটি। অন্যটি মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায়।


এদিকে মৌলভীবাজারে সন্দেহজনক দুটি জঙ্গি আস্তানার মধ্যে একটিতে তিন-চারজন আরেকটিতে তারও কিছু বেশি জঙ্গি থাকতে পারে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার সচিবালয়ে তার কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা জানান।


মন্ত্রী বলেন, প্রাথমিকভাবে জানা যায় মৌলভীবাজারের শহরের আস্তানাটিতে তিন-চারজন এবং নাসিরপুরের আস্তানায় আরও দু চারজন বেশি জঙ্গি থাকতে পারে। এর মধ্যে দু একজন নারীও থাকতে পারেন।


সেখানে জঙ্গিদের বিশেষ কেউ আছে কিনা-জানতে চাইলে মন্ত্রী বলেন, হয়তো বড় কেউ থাকতে পারে। তবে এখনই বলতে পারছি না। সেখানে গোলাগুলি হচ্ছে। ইতিমধ্যে পুলিশের বিশেষ ইউনিট ‘সোয়াট’ বাহিনী রওনা হয়েছে। তারা সেখানে গেলেই কাজ শুরু করবে।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com