এলবার্ট পি' কষ্টার বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত: খ্রিষ্টান অ্যাসোসিয়েশন
প্রকাশ : ২৮ মে ২০২৪, ১৪:৪৮
এলবার্ট পি' কষ্টার বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত: খ্রিষ্টান অ্যাসোসিয়েশন
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশনের সভাপতি মি. এলবার্ট পি' কষ্টার বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও মনগড়া বলে প্রত্যাখান করেছেন বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও ও মহাসচিব হেমন্ত আই কোড়াইয়া।


মঙ্গলবার (২৮ মে) সংগঠনের দপ্তর সম্পাদক স্বপন রোজারিও স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।


বিবৃতিতে বলা হয়, গত ২৩ মে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ১৪ দলের নেতৃবৃন্দের বৈঠকে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত বক্তব্যের প্রেক্ষিতে বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশনের সভাপতি এলবার্ট পি' কষ্টার বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও মনগড়া বলে প্রত্যাখান করেছেন বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশন।


বিএনপি-জামায়াতের মদদপুষ্ট এলবার্ট পি' কষ্টা বিগত সময়েও নানা ধরনের বিভক্তি সৃষ্টি করার অপপ্রয়াস চালিয়েছেন। তা এখনও অব্যাহত রেখেছেন।


২০০২ সালে অনুষ্ঠিত বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশনের কাউন্সিল অধিবেশনে কোন শাখা সংগঠনের কাউন্সিলর হতে না পেরে তিনি স্বঘোষিত খ্রিষ্টান অ্যাসোসিয়েশন তৈরি করেছিলেন। সমাজের কোন কাজ তিনি করেন না, রাজনৈতিক উদ্দেশ্য হাসিলই তার একমাত্র লক্ষ্য। বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম দেশ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সংগঠিত স্বাধীনতাযুদ্ধে ৩০ লাক্ষ শহিদ ও ২ লাক্ষ মা-বোনদের সম্ভ্রমের বিনিময়ে আমরা দেশ স্বাধীন করেছি। কে আমাদের স্বাধীনতার বিরোধিতা করেছেন, কে আমাদের পক্ষে কাজ করেছেন তা আমাদের জানা আছে। খ্রিষ্টান সম্প্রদায় দেশের স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছেন, শহিদ হয়েছেন এবং পঙ্গুত্ব বরণ করেছেন। তারা এ দেশের অবিচ্ছেদ্য অংশ। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চিন্তা চেতনায় বিশ্বাসী এই সম্প্রদায় দেশীয় কিংবা আন্তর্জাতিক যে কোন ষড়যন্ত্রের বিরুদ্ধে অতীতে ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে উল্লেখ করা হয়।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com