শিরোনাম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
প্রকাশ : ২৬ মার্চ ২০১৭, ১১:১৫
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এসময় দল এবং দলের অঙ্গসংগঠনের শীর্ষ নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

 

রবিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে এবং পরে দলীয় নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

এর আগে, ভোর ৬টার দিকে সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান স্বাধীনতাযুদ্ধের বীর শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

 

প্রথমে রাষ্ট্রপতি ও পরে প্রধানমন্ত্রী জাতীয় স্মৃতিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। তারা মহান মুক্তিযুদ্ধের বীর শহীদের স্মরণে কিছু সময় নীরবতা পালন করেন এবং একই সময় বিউগলে করুণ সুর বাজানো হয়।  

 

এদিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিকেল সোয়া ৪টায় গণভবনে স্মারক ডাকটিকিট প্রকাশ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এছাড়া বিকেলে বঙ্গভবনে অনুষ্ঠিত হবে রাষ্ট্রপতি কর্তৃক প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সমাজের বিশিষ্টজন ও বিদেশী কূটনীতিক উপস্থিত থাকার কথা রয়েছে।

 

দিবসটি পালনে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

 

বিবার্তা/ওরিন/নিশি  

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com