শিরোনাম
একজনের বেশি স্বজন ঢুকতে মানা বিমানবন্দরে
প্রকাশ : ২৬ মার্চ ২০১৭, ০০:৫১
একজনের বেশি স্বজন ঢুকতে মানা বিমানবন্দরে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে যাত্রীর সাথে একজনের বেশি স্বজন না নেয়ার অনুরোধ করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানবন্দরের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা ও জনস্বার্থে শনিবার এই নির্দেশনা জারি করা হয়।


হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক কাজী ইকবাল করিম শনিবার রাতে জানান, বিদেশগামী অথবা বিদেশ ফেরত যাত্রীদের সঙ্গে অনেক সময় একের বেশি স্বজন আসেন। ভেতরে ঢোকার আগে সবাইকে পরীক্ষা করা অনেক সময়ের প্রয়োজন। তাই নিরাপত্তাব্যবস্থাকে সুষ্ঠু করার স্বার্থেই একজনের বেশি স্বজন না আনার বা আসার অনুরোধ করা হয়েছে।


বিমানবন্দরের কর্মকর্তারা জানিয়েছেন, বিমানবন্দরের বাইরের দিকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের ফটকগুলোয় আগে একজন সদস্য দায়িত্ব পালন করতেন। এখন দুজন করে মোতায়েন করা হয়েছে। এ ছাড়া অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ জায়গা থেকে শুরু করে গুরুত্বপূর্ণ জায়গা পর্যন্ত নিরাপত্তা জোরদার করা হয়েছে। নজরদারিও বাড়ানো হয়েছে।


আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ জানান, নতুন করে বিমানবন্দরে তিনটি আর্চওয়ে বসানো হয়েছে। প্রত্যেক মানুষ ও তার ব্যাগ যেন পরীক্ষা-নিরীক্ষা ছাড়া না ঢুকতে পারে, সে বিষয়টি নিশ্চিত করা হচ্ছে।


বিবার্তা/সোহেল/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com