জাতীয়
বোরো ধানের উপযুক্ত মূল্য নির্ধারণ করা হবে: কৃষিমন্ত্রী
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৪, ১৫:৪২
বোরো ধানের উপযুক্ত মূল্য নির্ধারণ করা হবে: কৃষিমন্ত্রী
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষিমন্ত্রী ড. মো আব্দুস শহীদ বলেছেন, সুনামগঞ্জের হাওরে কৃষকদের বোরো ধানের উপযুক্ত মূল্য নির্ধারণ করা হবে যাতে তারা ফসলের যথাযথ দাম পায়। এখানে কোনো মধ্যস্বত্বভোগীরা যাতে কোনো সুবিধা না পায়, কোনো সিন্ডিকেট তৈরি করতে না পারে সে ব্যবস্থা করা হবে।


১৯ এপ্রিল, শুক্রবার সকালে সুনামগঞ্জ সদর উপজেলার বাহাদুর একাকার দেখার হাওরে বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন শেষে এসব কথা বলেন কৃষিমন্ত্রী।


এ সময় মন্ত্রী আরও বলেন, হাওরে যে-সব এলাকায় ঝড়, শিলাবৃষ্টিতে ফসলের ক্ষতি হয়েছে সেইসব এলাকায় প্রতিনিধি পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্ত কৃষকদের সহায়তায় কাজ করা হচ্ছে। কৃষক বাঁচলে দেশ বাঁচবে। তাই আমাদের খাদ্য উৎপাদনে লক্ষ্যমাত্রা অর্জন কাজ করা হচ্ছে।


এ সময় মন্ত্রী ও সংসদ সদস্যরা হাওরের ধান কেটে হাওরাঞ্চলে বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন করেন। এবং কৃষকদের ধান কাটার হারভেষ্টার মেশিন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।


এ সময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি এমএ মান্নান, সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য রঞ্জিত সরকার জেলা প্রশাসক রাশেদ ইকবাল চৌধুরী প্রমুখ।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com