জাতীয়
বাস মালিকদের সতর্ক করে মাশরাফির কড়া হুঁশিয়ারি
প্রকাশ : ১০ এপ্রিল ২০২৪, ১৬:৩০
বাস মালিকদের সতর্ক করে মাশরাফির কড়া হুঁশিয়ারি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুসলিম সম্প্রদায়ের বড় উৎসব পবিত্র ঈদুল ফিতর বৃহস্পতিবার (১১ এপ্রিল)। প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বেশ কয়েকদিন ধরেই ঢাকা ছাড়ছেন ঘরমুখো মানুষ। আর এই সুযোগকে পুঁজি করে যাত্রীদের থেকে স্বাভাবিক ভাড়ার চেয়ে কয়েকগুণ বেশি টাকা নিচ্ছেন কিছু অসাধু বাস মালিক। তাই বাস মালিকদের সতর্ক করে দিলেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্ত্তুজা।


মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত আইডি থেকে এক স্টাটাসের মাধ্যমে বাস মালিকদের কড়া হুঁশিয়ারি দেন তিনি। পরে হুইপ ম্যাশের পার্সোনাল অফিসার-১ মো. জাহিদুল ইসলামের আইডি থেকেও বিষয়টি শেয়ার করা হয়েছে।


মূলত রাজধানীর যাত্রাবাড়ী থেকে নড়াইল-যশোরের বাস সার্ভিস ‘নড়াইল এক্সপ্রেস’-এর অভিনব প্রতারণায় চটেছেন মাশরাফি। বাস কাউন্টারে হুইপ মাশরাফীর ছবি ব্যবহার করা হয়েছে এবং যাত্রীদের কাছে তার কথা বলা হচ্ছে।


ফেসবুকে মাশরাফী লেখেন, নড়াইল এক্সপ্রেস বাসের (সম্মানিত) মালিকগণ আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে ঢাকায় আপনাদের বাস কাউন্টারে আমার ছবি টানিয়ে রেখেছেন আবার যাত্রীদের বলছেন আমার কথা। এ সমস্ত কাজ থেকে বিরত থাকুন। আর পুরো নড়াইল আমার পৈত্রিক সম্পত্তি নয়, যে আমি নড়াইল এক্সপ্রেস নাম নিয়ে কমপ্লেন দেব। তবে আপনারা আমার নাম ব্যবহার কেন করছেন; এর উত্তর কি দিতে পারবেন ?


ম্যাশ আরো লেখেন, দ্রুত এ ছবি সরিয়ে মানুষদের সঠিক তথ্য দিন, না হলে হয়তো আমাকে ব্যবস্থা গ্রহণ করতে হবে। জাস্ট সফট রিমাইন্ডার। এরপর আর সুযোগ দেব না। ঈদ মোবারক।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com