শিরোনাম
বোমা বিস্ফোরণে নিহত ব্যক্তির লাশ ঢামেকে
প্রকাশ : ২৫ মার্চ ২০১৭, ০৯:১৫
বোমা বিস্ফোরণে নিহত ব্যক্তির লাশ ঢামেকে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিমানবন্দরের গোলচত্বর এলাকায় পুলিশ বক্সের পাশে বোমা বিস্ফোরণে নিহত ব্যক্তির লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার রাত ২টার দিকে লাশটি ঢামেকে নিয়ে আসা হয়। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে রাজধানীর বিমানবন্দর এলাকায় গোলচত্বরে পুলিশ চেকপোস্টের পাশে বোমা বিস্ফোরণ ঘটে ওই ব্যক্তি নিহত হয়। তবে প্রাথমিকভাবে পুলিশের ধারণা, এটি একটি আত্মঘাতী হামলা।

 

এদিকে, ঘটনার পরপর ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমদ, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ পুলিশর উর্ধ্বতন কর্মকর্তারা।

 

ঢাকা মহানগর পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া সংবাদিকদের জানান, নিহত ব্যক্তি বোমা বহন করছিল। এসময় বিস্ফোরণ ঘটিয়ে তার মৃত্যু হয়। পুলিশের অতিরিক্ত সতর্কতা থাকায় বোমাটি বিস্ফোরণ হয়েছে। কোনো ধরনের নাশকতার পরিকল্পনা ছিল কিনা সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা কোনো ধরনের নাশকতা নয়।

 

নিহত ব্যক্তির নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, এখনো নাম পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতের বয়স ৩০ থেকে ৩২ হবে। তার পরনে জিন্স প্যান্ট ও ফুল হাতার শার্ট ছিল।

 

বিবার্তা/খলিল/নিশি 

 

>> হামলা নয়, বোমা আড়াল করতে গিয়েই বিস্ফোরণ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com