শিরোনাম
ভালুকায় ট্রাক উল্টে নিহত ১০
প্রকাশ : ২৪ মার্চ ২০১৭, ০৮:৪৩
ভালুকায় ট্রাক উল্টে নিহত ১০
ময়মনসিংহ ব্যুরো
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ভালুকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক উল্টে নারী ও শিশুসহ ১০জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন। তাৎক্ষণিকভাবে তাদের কারও পরিচয় জানা যায়নি।


ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকার মেহয়রাবাড়ি এলাকায় শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে ময়মনসিংহগামী ওই ট্রাকটি রাস্তার পাশে উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।


ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম উজ্জ্বল জানান, টানা তিন দিনের ছুটি পেয়ে ঢাকা থেকে ময়মনসিংহগামী পণ্য বোঝাই ওই ট্রাকটিতে স্বল্প আয়ের মানুষগুলো কম টাকায় পরিবার-পরিজন নিয়ে বাড়ি ফিরছিল।


অন্যদিকে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ বলেন, ঢাকা থেকে জামালপুরগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাকটি দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস দুর্ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতদের মধ্যে সাতজন পুরুষ ও তিনজন নারী রয়েছেন।


কিন্তু অতিরিক্ত বোঝাই ওই ট্রাকটি শুক্রবার ভোরে ভালুকার মেহয়রাবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে চাপা পড়ে ঘটনাস্থলেই ১০জন নিহত হয়েছেন। এদের মধ্যে দুটি শিশু, ৩জন নারী ও পাঁচজন পুরুষ।


খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা দ্রুত উদ্ধার কাজে নেমে পড়েন। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। সংস্কার কাজের জন্য মহাসড়কটির চারলেনের মধ্যে দুইলেন বন্ধ থাকায় প্রায়ই এ স্থানটিতে সড়ক দুর্ঘনায় প্রাণহানির ঘটনা ঘটছে বলে তিনি জানান।


বিবার্তা/জিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com