শিরোনাম
২৬ মার্চ যান চলাচল বন্ধ যেসব সড়কে
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ২২:০৬
২৬ মার্চ যান চলাচল বন্ধ যেসব সড়কে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানীর বেশ কিছু সড়কে বাণিজ্যিক যান চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।


দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রী, মন্ত্রীবর্গ, সামরিক, আধা-সামরিক, দেশী-বিদেশী কূটনৈতিকবৃন্দ, খেতাব প্রাপ্ত মুক্তিযোদ্ধাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ রবিবার দুপুরে রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। ওইদিন এ সময় বঙ্গভবনের আশপাশের সড়কে যানচলাচল বন্ধ থাকবে জানিয়ে দুপুর ১২টা থেকে বঙ্গভবনের অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত বিকল্প সড়ক ব্যবহার করতে বলা হয়েছে।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ উপলক্ষে জিরো পয়েন্ট হতে গুলিস্থান আন্ডারপাস-রাজউক ক্রসিং পর্যন্ত সকল প্রকার বাণিজ্যিক যানবাহন চলাচল বন্ধ থাকবে। শুধু ফ্লাইওভার ব্যবহারকারী যানবাহনসমূহ প্রবেশ করতে পারবে।


এছাড়া আহাদ বক্স হতে ইত্তেফাক মোড় পর্যন্ত সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। আলিকো গ্যাপ হতে দিলকুশা বাণিজ্যিক এলাকা ও রাজউক ক্রসিং পর্যন্ত সকল প্রকার গাড়ি প্রবেশ নিষিদ্ধ থাকবে। পার্ক রোডের উত্তর মাথা হতে ইত্তেফাক অভিমুখী কোন প্রকার যানবাহন চলাচল করবে না। দৈনিক বাংলা হতে রাজউক অভিমুখী ও ২৪ তলা হতে রাজউক অভিমুখী কোন বাণিজ্যিক গাড়ি চলাচল করবে না।


শাপলা চত্বর ও দৈনিক বাংলা হতে রাজউক-গুলিস্থানগামী সকল বাস দৈনিক বাংলা, ইউবিএল ক্রসিং, প্রেসক্লাব হয়ে কিংবা সুবিধাজনক বিকল্প রাস্তা ব্যবহার করে আসা-যাওয়া করার অনুরোধ জানানো হয়েছে ডিএমপির ওই সংবাদ বিজ্ঞপ্তিতে।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com