সাধারণ মানুষের দোরগোড়ায় চিকিৎসাসেবা পৌঁছানোর লক্ষ্যে কাজ করছি: স্বাস্থ্য মন্ত্রী
প্রকাশ : ১৬ মার্চ ২০২৪, ১২:২২
সাধারণ মানুষের দোরগোড়ায় চিকিৎসাসেবা পৌঁছানোর লক্ষ্যে কাজ করছি: স্বাস্থ্য মন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাধারণ মানুষের দোরগোড়ায় চিকিৎসা যেন পৌঁছে দিতে পারি সেই লক্ষ্যে কাজ করছি বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন। তিনি বলেন, যাতে এ দেশে সাধারণ মানুষ ভালো চিকিৎসা পায়।


১৬ মার্চ, শনিবার সকালে ঢাকেশ্বরী জাতীয় মন্দির মেলাঙ্গনে বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ আয়োজিত দ্বিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


তিনি বলেন, আমি সব সময় একটা কথায় বিশ্বাস করি, জীবে প্রেম করে যেই জন সেজন সেবিছে ঈশ্বর। এই মন্ত্র মাথায় নিয়ে আমি সারাদেশ ঘুরে বেড়াচ্ছি যেন সাধারণ মানুষের চিকিৎসা দোরগোড়ায় পৌঁছে দেয়া যায়। সে চেষ্টাই করছি। সে লক্ষ্যেই কাজ করছি যেন এ দেশের মানুষ ভাল চিকিৎসা পাই।


স্বাস্থ্য মন্ত্রী বলেন, আমার জীবনে বিয়ে থেকে শুরু করে সে ১৯৮০ সন থেকে অনেক ঘটনার শুরু এই ঢাকেশ্বরী মন্দির থেকে। আমার প্রয়াত শ্বশুর কে পি রায় চৌধুরীর বাসা থেকেই শুরু হয়েছিল এই পূজা উদ্‌যাপন পরিষদ গঠনের প্রক্রিয়া। কাজের এই সংগঠন গঠনের শুরুটা আমি খুব ভাল করেই জানি।


সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


সম্মেলনে আরও উপস্থিত আছেন, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড. রানা দাশগুপ্ত প্রমুখ।


বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশের ভারতীয় হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা।


বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ দলের সভাপতি জে এল ভৌমিকের সভাপতিত্বে সম্মেলন সঞ্চালনা করেন বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com