জাতীয়
‘রোজার আগে খেজুরের দাম বেঁধে দেবে সরকার’
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ১১:৪৯
‘রোজার আগে খেজুরের দাম বেঁধে দেবে সরকার’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পবিত্র রমজানের আর বাকি ২ দিন। এর মধ্যে দেশের বাজারে লাফিয়ে লাফিয়ে বাড়ছে খেজুরের দাম। এ পরিস্থিতিতে রোজদারদের স্বস্তি দিতে দুই- এক দিনের মধ্যে বাণিজ্য মন্ত্রণালয় জিহাদি খেজুরের দাম বেঁধে দেবে বলে জানিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক এ. এইচ. এম সফিকুজ্জামান।


রবিবার (১০ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারে রমজান উপলক্ষ্যে সাধারণ ভোক্তাদের সাশ্রয়ী মূল্য টিকে গ্রুপের পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন ভোক্তার ডিজি।


তিনি বলেন, আজ কালকের মধ্যে জিহাদি খেজুরের দাম বেঁধে দিবে বাণিজ্য মন্ত্রণালয়। পাশাপাশি আমদানিকারকদের সঙ্গে বৈঠকে বসে নজরদারির মধ্যে রাখা হবে অন্যান্য খেজুরও।


ভোক্তা অধিকার বছরব্যাপী অভিযান কার্যক্রম পরিচালনা করে জানিয়ে সফিকুজ্জামান বলেন, বাজার নিয়ন্ত্রণে অবস্থা বুঝে ব্যবস্থা নেবে ভোক্তা অধিকার। অন্যান্য সংস্থার সঙ্গে সমন্বয় করে বাজার নিয়ন্ত্রণের এ চেষ্টা অব্যাহত রাখা হবে।


রমজানের সময় দ্রব্যমূল্য বৃদ্ধি পায় উল্লেখ করে ভোক্তার ডিজি বলেন, এবারের রমজানে টিকে গ্রুপ প্রায় ৩০টি পণ্যে ৫-৫০ শতাংশ ছাড় দিয়ে বিক্রি করছে। ক্রেতাদের অস্বস্তি কমাতে দেশের অন্যান্য শিল্পগ্রুপ গুলোকেও এগিয়ে আসতে হবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com