১০ মার্চ পর্যন্ত চলবে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণ
প্রকাশ : ০৪ মার্চ ২০২৪, ১৫:২০
১০ মার্চ পর্যন্ত চলবে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় দেড় লাখ টন চাল আগামী ১০ মার্চের মধ্যে বিতরণ কার্যক্রম শেষ করা হবে বলে জানিয়েছে মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।


৪ মার্চ, সোমবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জেলা প্রশাসক সম্মেলনের দ্বিতীয় দিনের দ্বিতীয় অধিবেশন শেষে সাংবা‌দিকদের এ তথ্য জানান মন্ত্রী।


খাদ্যমন্ত্রী বলেন, প্রাথমিকভাবে আমাদের খাদ্যবান্ধব কর্মসূচি ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত চলতো। কিন্তু যেহেতু রমজান মাস শুরু হবে তাই এই কর্মসূচি আমরা ১০ মার্চের মধ্যে শেষ করব। ১০ মার্চের মধ্যে আমরা ডিলারদের মাধ্যমে দেড় লাখ টন চাল বিতরণ করব।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, চালের মিল মালিকদের নিয়ে আমাদের এরই মধ্যে বৈঠক শুরু হয়েছে বিভিন্ন পর্যায়ে। এছাড়া চালের মজুত বিরোধী যে অভিযান আমরা করেছি তাতে আমরা অনেকটাই সফল হয়েছি। আজকে ডিসিদেরকে এমন বিভিন্ন বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে।


চার দিনব্যাপী জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন সোমবার (৪ মার্চ) দ্বিতীয় দিনের মতো চলছে। এবারের সম্মেলনের আলোচ্য সূচিতে রয়েছে ৩৫৬টি প্রস্তাব। আলোচনায় গুরুত্ব পাবে ভূমি ব্যবস্থাপনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর কার্যক্রম জোরদারকরণসহ বিভিন্ন বিষয়।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com