ঢাকা বার নির্বাচন
সাড়ে ৩ ঘণ্টা বন্ধ থাকার পর আবার ভোটগ্রহণ শুরু
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৬
সাড়ে ৩ ঘণ্টা বন্ধ থাকার পর আবার ভোটগ্রহণ শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রায় সাড়ে ৩ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা আইনজীবী সমিতির (২০২৪-২৫) কার্যকরী কমিটির নির্বাচনের দ্বিতীয় দিনের ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটার উপস্থিতি পর্যবেক্ষণ সাপেক্ষে নির্ধারিত সময় বিকেল ৫টার পরও ভোটগ্রহণ চলবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


২৯ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ঢাকা আইনজীবী সমিতির নির্বাচন কমিশন কার্যালয়ে এক রুদ্ধদ্বার বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।


নির্বাচন কমিশনের সদস্য অ্যাডভোকেট আবু সুফিয়ান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোটার উপস্থিতি সাপেক্ষে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে বলে প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


এর আগে এদিন দুপুর ১২টার দিকে ভোট কেন্দ্রে নির্ধারিত ব্যালট পেপারের বদলে নকল স্ক্যানিং করা ব্যালট পেপার পাওয়াকে কেন্দ্র করে ভোটগ্রহণ স্থগিত করা হয় বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী আইনজীবী। এর পর প্রধান নির্বাচন কমিশনার এ বিষয়ে বারের সাবেক কয়েকজন সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে মিটিংয়ে বসেন।


এদিন সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়। এর আগে প্রথম দিন বুধবার একইভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ২১ হাজার ২০৮ জন ভোটারের মধ্যে চার হাজার ২৩০ আইনজীবী ভোট প্রদান করেছেন।


নির্বাচনে সিনিয়র আইনজীবী মোখলেছুর রহমান বাদল প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন। যার অধীনে ১০ জন কমিশনার এবং ১০০ জন সদস্য সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য কাজ করছেন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com