শিরোনাম
‘আওয়ামী লীগ দেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে’
প্রকাশ : ২১ মার্চ ২০১৭, ১৭:১৪
‘আওয়ামী লীগ দেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে’
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ দেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। এ জন্যই আওয়ামী লীগ আন্তরিকভাবে দেশের উন্নয়ন চায়। দেশকে উন্নত করা আওয়ামী লীগের দায়িত্ব। এটি আমরা অব্যাহত রাখবো।


মঙ্গলবার বিকেল ৩টায় মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


প্রধানমন্ত্রী বলেন, এদেশের মানুষের জন্য আমার স্বজনরা জীবন উৎসর্গ করেছেন। এদেশের স্বাধীনতা ও অর্থনৈতিক উন্নয়নের জন্য আমার বাবা জীবন দিয়েছেন। প্রয়োজনে বাবার মতো জীবন দিয়ে হলেও এদেশের জনগণের অধিকার প্রতিষ্ঠা করবো।


বঙ্গবন্ধু কন্যা বলেন, আমার বাবা এদেশের স্বাধীনতার জন্য, মানুষের মুক্তির জন্য, কল্যাণের জন্য জীবন উৎসর্গ করে গেছেন। আমিও ঠিক আমার বাবার আদর্শকে লালন করি। এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য, অর্থনৈতিক মুক্তির জন্য প্রয়োজনে বাবার মতো আমার জীবনও উৎসর্গ করবো।


শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া দল। যে দল দেশের স্বাধীনতা নিয়ে এসেছে কেবল তারাই দেশের উন্নয়ন করতে পারে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল এদেশের মানুষের ভাগ্য বদলাতে পারবে না।


প্রধানমন্ত্রী তার সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উল্লেখ করে বলেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়, সাধারণ মানুষের উন্নয়ন হয়। অর্থনৈতিকভাবে দেশের অগ্রগতি হয়।


জনসভার আগে আসাদুজ্জামান স্টেডিয়ামে ফলক উন্মোচন করে প্রধানমন্ত্রী ১৫০ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন হওয়া ১৯টি প্রকল্পের উদ্বোধন ও ১৭৭ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।


মাগুরাবাসীর উদ্দেশে তিনি বলেন, আমি মাগুরায় খালি হাতে আসিনি। মাগুরাবাসীর ভাগ্য বদলে অনেকগুলো উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছি। মাগুরায় যাতে রেললাইনের ব্যবস্থা হয় সে পদক্ষেপ আমরা নেব। কারণ আমরা মানুষের উন্নয়নের জন্য ক্ষমতায় এসেছি।


বিবার্তা/রোকন/কাফী


>>মাগুরায় ২৮ প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন


>>মাগুরা পৌঁছেছেন প্রধানমন্ত্রী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com