শিরোনাম
জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকীতে আ.লীগের শ্রদ্ধা
প্রকাশ : ২০ মার্চ ২০১৭, ১২:৩৪
জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকীতে আ.লীগের শ্রদ্ধা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশিষ্ট রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে রাজধানীর বনানী করবস্থানে তার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

 

সোমবার সকালে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলের নেতারা সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

 

এসময় ওবায়দুল কাদের বলেন, জিল্লুর রহমান একজন সৎ, নিষ্ঠাবান ও নিবেদিতপ্রাণ রাজনীতিক ছিলেন। আজকের দিনে আমরা সৎ, নিষ্ঠাবান রাজনীতিবিদ খুঁজছি।

 

তিনি আরো বলেন, তিনি একসময় আওয়ামী লীগের প্রাণভোমরা ছিলেন, আজ তাকে খুব মনে পড়ছে। তিনি আমাদের রাজনৈতিক আর্দশ ছিলেন। তাকে সামনে রেখেই আমরা রাজনীতি করেছি। তার শূন্যতা আমাদের এখনো ভোগায়।  

 

আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেন জিল্লুর রহমান। ২০০৯ সালের ১২ ফেব্রুয়ারি দেশের ১৯তম রাষ্ট্রপতির দায়িত্ব নেন তিনি। পাঁচটি পৃথক মেয়াদে ১২ বছর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করেছেন। ২০১৩ সালের ২০ মার্চ বার্ধক্যজনিত রোগে সিঙ্গাপুরের এক হাসপাতালে মৃত্যুবরণ করেন বিশিষ্ট এ রাজনৈতিক ব্যক্তিত্ব।

 

প্রয়াত নেতাকে শ্রদ্ধা জানানোর সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

 

জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকীতে ঢাকার গুলশানে নিজ বাসভবন এবং নিজ এলাকা ভৈরবে দোয়া, মিলাদ ও কোরআন খতমের আয়োজন করা হয়েছে।

 

বিবার্তা/ওরিন/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com