মার্কিন ভিসানীতি-নিষেধাজ্ঞার শঙ্কা শেষ: কাদের
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৪, ১২:৪৭
মার্কিন ভিসানীতি-নিষেধাজ্ঞার শঙ্কা শেষ: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে এখন বিএনপিই ডামি হয়ে গেছে, এই মুহূর্তে দলটির আর কোনো আশা নেই, কারণ মার্কিন ভিসানীতি ও নিষেধাজ্ঞার শঙ্কা শেষ।


শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে ধানমন্ডির ৩২ নম্বরের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণ থেকে শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, এরা (বিএনপি) নিজেদের নিজেরাই ভুয়া প্রমাণ করেছে। বিএনপির এই মুহূর্তে কোনো আশা নেই। ভিসানীতিও নাই, নিষেধাজ্ঞাও নেই।


তিনি বলেন, বাংলাদেশে এখন বিএনপি ডামি দল। আর কোন ডামি দলের দরকার নেই। আর কোন ডামি দলের দরকার নেই। শোকে পাথর হয়ে গেছে। সব আশা হারিয়ে গেছে। ওরা আন্দোলন করবে, সারা বাংলাদেশে উত্তাল আন্দোলন হবে এসব শুনে ঘোড়াও হাসে।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে না এসে বিএনপি কত বড় ভুল করেছে অচিরেই প্রমাণ পাবে। কালো পতাকা মিছিল, এটা শোক পালনের কর্মসূচি।


তিনি আরও বলেন, কালো পতাকা শোকের চিহ্ন, তাহলে তারা নিজেরাই জাতিকে বলে দিচ্ছে আমরা আজ পরাজিত হয়েছি।


শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও উপকমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম আমিন।


অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন— সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, নির্মল কুমার চ্যাটার্জি ও ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com