জাতীয়
১০০ দিনের প্ল্যান তৈরির নির্দেশনা বিদ্যুৎ প্রতিমন্ত্রীর
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১৭:১৬
১০০ দিনের প্ল্যান তৈরির নির্দেশনা বিদ্যুৎ প্রতিমন্ত্রীর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ বিভাগকে ১০০ দিনের প্ল্যান তৈরির নির্দেশনা দিয়েছেন নতুন করে দায়িত্ব পাওয়া প্রতিমন্ত্রী নসরুল হামিদ।


তিনি বলেন, গ্যাস অনুসন্ধান, ভোলার গ্যাস পাইপ লাইন, গ্যাসের মাস্টার প্ল্যান ও ডিপ ড্রিলিংয়ের কাজ জরুরি ভিত্তিতে করা প্রয়োজন। ডাইনামিক প্রাইসিং আসবে। পরিবর্তনের সাথে নিজেদের খাপ খাইয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে হবে।


১৪ জানুয়ারি, রবিবার বিদ্যুৎ বিভাগ এবং জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।


নসরুল হামিদ বলেন, গ্রাহক সন্তুষ্টিই আমাদের মুখ্য উদ্দেশ্য। গ্রাহক সন্তুষ্টির জন্য নিজেদের অবস্থানে থেকে আন্তরিকতার সাথে কাজ করুন।


কর্মকর্তাদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ও জ্বালানি সরবরাহে যার যার অবস্থান থেকে দায়িত্বশীল অবদান রাখুন। বৈশ্বিক প্রেক্ষাপটে জ্বালানি ও বিদ্যুতের চ্যালেঞ্জ বাড়বে। দক্ষ হাতে ও আন্তরিকতার সাথে কাজ করলে সব চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনের দিনগুলো আরও উন্নত ও ভালো হবে।


মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব হাবিবুর রহমান, বিইপিআরসির চেয়ারম্যান (সিনিয়র সচিব) মোকাব্বির হোসেন, স্রেডার চেয়ারম্যান মুনীরা সুলতানা, পিডিবির চেয়ারম্যান মাহবুবুর রহমান, বিআরইবির চেয়ারম্যান অজয় কুমার চক্রবর্ত্তী, জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের সচিব নূরুল আলম, বিপিসির চেয়ারম্যান এ বি এম আজাদ, পেট্রোবাংলার চেয়ারম্যান জনেন্দ্র নাথ সরকার প্রমুখ।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com